শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

ঋণের বোঝা বইতে না পেরে টেম্পুচালকের আত্মহত্যা 

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৭ জুন ২০২২, ০৬:১৭ পিএম

শেয়ার করুন:

ঋণের বোঝা বইতে না পেরে টেম্পুচালকের আত্মহত্যা 

বরিশালের গৌরনদী উপজেলায় ঋণের বোঝা বইতে না পেরে এক মাহেন্দ্র টেম্পুচালক বিষপান করে আত্মহত্যা করেছে। সোমবার (২৭ জুন) সকালে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা তিনি। 

টেম্পুচালক মো. কালাম সেরনিয়াবাত (৪০) গৌরনদী উপজেলার কটকস্থল এলাকার মৃত হাসেম সেরনিয়াবাতের ছেলে। তিনি উপজেলার টরকী বন্দর অটো-টেম্পু শ্রমিক ইউনিয়নের লাইনম্যান ছিলেন। 


বিজ্ঞাপন


কালামের মামা আনোয়ার জানান, কালাম গৌরনদীর আহাদুল হাওলাদারের কাছ থেকে দৈনিক এক হাজার টাকা সুদ দেয়ার শর্তে এক লাখ ও ভুরঘাটা এলাকার আবুল কালামের কাছ থেকে দৈনিক এক হাজার পাঁচ শ টাকা দেওয়ার শর্তে তিন লাখ টাকা ধার নেয়। কিন্তু প্রতিদিন শর্তের টাকা দিতে না পারায় পাওনারদের হাতে প্রায়শই লাঞ্ছিত হতে হতো। এর মধ্যে আহাদুলের টাকা দিতে না পারাায় শনিবার তাকে মারধর করে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে রোববার বিকেলের মধ্যে টাকা পরিশোধ করার শর্ত দেয়।

এছাড়াও রোববার ভুরঘাটা গেলে আবুল কালামকে মারধর করে মাহেন্দ্র টেম্পু রেখে দেয়। তাই বিকেলে টরকী বাসষ্ট্যান্ড এলাকায় বিষপান করে তিনি। এতে অসুস্থ হয়ে পড়লে তাকে উদ্ধার করে প্রথমে গৌরনদীর আশুকাঠি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অবনতি হলে সোমবার সকালে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

আনোয়ার আরও জানান, তার কাছে যারা টাকা পায় তাদের একজন তার মাহেন্দ্র আটকে রেখেছে, আরেকজন স্ট্যম্পে স্বাক্ষর রেখে মারধর করেছে। এ কারনে কালাম আত্মহত্যা করেছে। এ ঘটনায় মামলা করা হবে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে রয়েছে। এছাড়াও এ ঘটনায় পাঁচজনের নাম উল্লেখ করে নিহতের পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ দেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর