বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

পদ্মা সেতুর সমাবেশে গিয়ে ছাত্রলীগ নেতা নিখোঁজ 

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৭ জুন ২০২২, ০১:৩১ এএম

শেয়ার করুন:

পদ্মা সেতুর সমাবেশে গিয়ে ছাত্রলীগ নেতা নিখোঁজ 
নিখোঁজ ছাত্রলীগ নেতার বাড়িতে চলছে শোকের মাতম

পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশে গিয়ে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ রয়েছেন ভোলার চরফ্যাশন কলেজ ছাত্রলীগ নেতা আল আফসার তামিম (২৪)। এখন তার বাড়িতে চলছে শোকের মাতম ।

নিখোঁজের দু’দিন পেরিয়ে গেলেও তামিমের খোঁজ না পাওয়ার সংবাদ কোনোভাবেই মানতে রাজি নয় তার পরিবার।


বিজ্ঞাপন


শনিবার পদ্মা সেতুর উদ্বোধনী সমাবেশ শেষে কাঠাঁলবাড়ী ঘাট থেকে মাওয়া প্রান্তে নদীপথে ট্রলারে যাওয়ার সময় মাঝ নদীতে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ হন মেধাবী ছাত্র তামিম। স্থানীয় নৌ-পুলিশ ট্রলারে থাকা ১৫ জন যাত্রীকে উদ্ধার করলেও এখন পর্যন্ত কোনো খোঁজ মিলেনি ওই ছাত্রলীগ নেতার।

এ ঘটনায় শনিবার রাত সাড়ে ৯টার দিকে পদ্মা সেতু (উত্তর) থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজ তামিমের পিতা।

জিডিতে উল্লেখ করা হয়েছে, চরফ্যাশন পৌরসভা ৪ নম্বর ওয়ার্ড কলেজ পাড়ার বাসিন্দা অবসরপ্রাপ্ত প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক মজির উদ্দিনের ছেলে তামিম। তিনি পদ্মা সেতুর উদ্বোধনী জনসভায় এসে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ রয়েছেন।

তামিমের দৈহিক বর্ণনায় বলা হয়, তার উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি, মুখমন্ডল গোলাকার, মুখে হালকা দাঁড়ি আছে, গায়ের রং শ্যামলা, পরনে ছিল জিন্সের প্যান্ট। এছাড়া তার গায়ে ছিলো বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব-এর ছবি সম্বলিত টি-শার্ট।


বিজ্ঞাপন


এদিকে স্থানীয় এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বর্তমানে দেশের বাইরে অবস্থান করায় তার পক্ষ থেকে দলের সিনিয়র নেতৃবৃন্দরা তামিমের পরিবারের সাথে যোগাযোগ রাখছেন। চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র নিখোঁজ তামিমের বাড়িতে গিয়ে পরিবারের খোঁজ খবর নেন এবং উদ্ধার অভিযান ত্বরান্বিত করার আশ্বাস দেন।

এ বিষয়ে ভোলা কোষ্টগার্ড দক্ষিণ জোনের অধিনায়ক কমান্ডার এম নিজাম উদ্দীন সরদার জানান, পদ্মায় ট্রলার ডুবির ঘটনাটি ঢাকা জোনের আওতায় পড়েছে। তারা ঘটনাস্থলের আওতাধীন কোষ্টগার্ডের সাথে উদ্ধার অভিযানের বিষয়ে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন।

এদিকে নিখোঁজ তামিম-এর বাবা মজির উদ্দিন মাষ্টার স্থানীয় সাংবাদিকদের বলেছেন, তিনি তার একমাত্র ছেলেকে শেষবারের মতো এক নজর দেখতে চান।

এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর