বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঘুমন্ত স্বামীর ‘অণ্ডকোষ চেপে হত্যা’র অভিযোগ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৬ জুন ২০২২, ০৭:২৯ পিএম

শেয়ার করুন:

ঘুমন্ত স্বামীর ‘অণ্ডকোষ চেপে হত্যা’র অভিযোগ

ভোলার তজুমদ্দিন উপজেলায় ঘুমন্ত স্বামীর অণ্ডকোষ চেপে, বালিশ চাপা দিয়ে স্বামীকে হত্যার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে।

শুক্রবার (২৪ জুন) দিনগত রাতে তজুমদ্দিন উপজেলা চর জহিরউদ্দিন ইউনিয়নের চর শাওন গ্রামে এ ঘটনা ঘটে। রোববার (২৬ জুন) সকাল ৯টার দিকে চর শাওন গ্রাম থেকে অভিযুক্ত শারমিন আক্তার (২৪) ও তার পরকীয়া প্রেমিক লিটনকে (২৮) গ্রেফতার করেছে তজুমদ্দিন থানা পুলিশ।


বিজ্ঞাপন


নিহত ব্যক্তি ওই গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. হুমায়ুন (৩০)।

এ ঘটনায় শনিবার (২৫ জুন) রাতে তজুমদ্দিন থানায় নিহতের বাবা নুরুল ইসলাম বাদী হয়ে স্ত্রী শারমিন আক্তার ও পরকীয়া প্রেমিক লিনটকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

রোববার দুপুর ২টায় তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জিয়াউল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, নিহত হুমায়ুনের স্ত্রী শারমিন আক্তারের সাথে দীর্ঘদিন যাবত একই গ্রামের মো. লিটনের সাথে পরকীয়া সম্পর্ক রয়েছে। গেল শুক্রবার দিনগত রাতে স্ত্রী শারমিন আক্তার পরকীয়া প্রেমিক লিটনের সহযোগিতায় ঘুমন্ত স্বামীর অণ্ডকোষ চেপে ধরে ও বালিশ চাপা দিয়ে হুমায়ুনকে হত্যা করে। হুমায়ুন তখন নিজ ঘরের শয়নকক্ষে ঘুমন্ত অবস্থায় ছিলেন। হত্যা করে রাতেই পরকীয়া প্রেমিক ঘটনাস্থল থেকে তার বাড়িতে চলে যায়।


বিজ্ঞাপন


পরদিন শনিবার সকালে ঘটনাটি জানাজানি হয়। এরপর তজুমদ্দিন থানা পুলিশ লাশ উদ্ধারের পাশাপাশি স্ত্রী শারমিন আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শারমিন ঘটনার সত্যতা স্বীকার করেন। এরপর শারমিনের দেওয়া তথ্যের ভিত্তিতে চর শাওন গ্রাম থেকে পরকীয়া প্রেমিক লিটনকেও গ্রেফতার করা হয়।

ওসি এস এম জিয়াউল হক জানান, শারমিন আক্তার ও পরকীয়া প্রেমিক লিটনকে ভোলা আদালতে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, এ ঘটনায় গ্রেফতার আসামিদের বিরুদ্ধে আদালতে ৭ দিনের রিমান্ড চাওয়া হবে।

প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর