শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

পদ্মা সেতুর উদ্বোধন: শিমুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের শোভাযাত্রা

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৩ জুন ২০২২, ১০:২৪ পিএম

শেয়ার করুন:

পদ্মা সেতুর উদ্বোধন: শিমুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের শোভাযাত্রা
ছবি : ঢাকা মেইল

‘আমাদের টাকায় আমাদের সেতু, বাংলাদেশের পদ্মা সেতু’—এই স্লোগানকে সামনে রেখে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে শোভাযাত্রা করেছে টুরিস্ট পুলিশ। 

বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে ট্যুরিস্ট পুলিশের আয়োজনে এ শোভাযাত্রা করা হয়। শিমুলিয়া ঘাট এলাকা থেকে এটি শুরু হয়ে বিভিন্ন সড়ক ঘুরে পুনরায় ঘাটে এসে শেষ হয়।


বিজ্ঞাপন


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন টুরিষ্ট পুলিশের অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আলী, বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত ডিআইজি আবু সুফিয়ান ও সঞ্জয় কুমার কুন্ড।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার (এসপি) আলমগীর কবির, অতিরিক্ত পুলিশ সুপার মোমেনা আক্তার, টুরিষ্ট পুলিশের মুন্সীগঞ্জ পদ্মা ব্রিজ জোনের ইনর্চাজ শাহদাৎ হোসেনসহ টুরিষ্ট পুলিশের সদস্যবৃন্দ।

পুলিশ কর্মকর্তা মোহাম্মদ আলী মিয়া বলেন, পদ্মা সেতু উদ্বোধনের পর দেশ ও দেশের বাইরে থেকে যেসব ট্যুরিস্ট বা ভিজিটররা আসবেন তাদের সার্বক্ষণিক নিরাপত্তা দেয়া ট্যুরিস্ট পুলিশের কাজ। সেতু এলাকার দুই প্রান্তে চারটি ট্যুরিস্ট পয়েন্ট আছে। এসব পয়েন্ট থেকে সঠিক গাইডলাইন, মেডিক্যাল সেবা প্রদান করা হবে।

বাংলাবাজার ঘাট এলাকায় ২৫ জুন উদ্বোধনী অনুষ্ঠানের জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সভা সফল করতে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর