শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

স্ত্রী পালিয়েছে প্রেমিকের সঙ্গে, স্বামীর মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২২ জুন ২০২২, ০৯:১৪ পিএম

শেয়ার করুন:

স্ত্রী পালিয়েছে প্রেমিকের সঙ্গে, স্বামীর মরদেহ উদ্ধার
ছবি : ঢাকা মেইল

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার নাটেশ্বর ইউনিয়নে মো. বাহার উল্যা (৪০) নামের এক সৌদি আরব প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার (২২ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে ৩ নম্বর ওয়ার্ড পশ্চিম নাটেশ্বর গ্রামের হাজীর আলী আদনান মাস্টার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। 
এক মাস আগে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যায় স্ত্রী বিবি রহিমা আক্তার নিপু (৩৩)। সেই ক্ষোভে বাহার উল্লাহ নামের ওই প্রবাসী আত্মহত্যা করেছে বলে জানিয়েছে স্থানীয়রা।


বিজ্ঞাপন


নিহত বাহার ওই বাড়ির আবদুল মন্নানের ছেলে। তিনি সৌদি আরব থাকতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিকভাবে কয়েক বছর আগে রহিমা নামের ওই নারীর সঙ্গে বিয়ে হয় বাহারের। এটি তার দ্বিতীয় বিয়ে ছিল। রহিমার ঘরে তার একটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের কয়েক মাস পর আবার সৌদি আরব চলে যায় বাহার। এরমধ্যে অন্য ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রহিমা। 
ওই সম্পর্কের সূত্র ধরে এক মাস আগে সেই প্রেমিকের সাথে নিজের ছেলেকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায় রহিমা। বিষয়টি জানার পর বিদেশ থেকে সপ্তাহখানেক আগে দেশে ফিরে আসেন বাহার। পরবর্তীতে বিভিন্নভাবে স্ত্রীকে বাড়িতে ফিরিয়ে আনার চেষ্টা করে ব্যার্থ হন। এ ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েন বাহার।

নাটেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন খোকন বিষয়টি নিশ্চিত করে জানান, স্ত্রী পালিয়ে যাওয়ার খবরে দেশে আসেন বাহার। বিষয়টি নিয়ে তিনি মানসিকভাবে হতাশ হয়ে পড়েন। এ ঘটনার জেরে বুধবার দুপুরে নিজের বসত ঘরের একটি কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

সোনাইমুড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


বিজ্ঞাপন


তিনি বলেন, প্রাথমিকভাবে বিষয়টি আত্মহত্যা বলে জানা গেছে, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

প্রতিনিধি/এইচই/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর