শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

গাইবান্ধায় ইয়াবা-হোরোইনসহ গ্রেফতার ২

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২২ জুন ২০২২, ১২:৪৭ পিএম

শেয়ার করুন:

গাইবান্ধায় ইয়াবা-হোরোইনসহ গ্রেফতার ২

গাইবান্ধায় পৃথক অভিযানে এক হাজার ৫১৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৯.৫ গ্রাম হেরোইনসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (২২ জুন) সকালে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞাপন


গ্রেফতাররা হলেন— ওয়াসিম মিয়া (৪০) ও রুকন মিয়া (২৬)।

এতে বলা হয়, মঙ্গলবার (২১ জুন) ক্যাম্পটির একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা সদরের পলাশপাড়া নামকস্থানে অভিযান পরিচালনা করে। এসময় অবৈধ মাদকদ্রব্য এক হাজার ২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৯.৫ (নয় দশমিক পাঁচ) গ্রাম হেরোইনসহ ওয়াসিম মিয়াকে গ্রেফতার করা হয়। তিনি পলাশপাড়া গ্রামের মৃত রফিজ মিয়ার ছেলে।

অপরদিকে, জেলার ফুলছড়ি উপজেলার হোসেনপুর এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য ৪৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি রুকন মিয়াকে গ্রেফতার করা হয়। তিনি সদর উপজেলার পশ্চিম রাধাকৃষ্ণপুর গ্রামের মৃত রফিক-উদ-দৌলার ছেলে।

মাহমুদ বশির আহমেদ আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার সঙ্গে জড়িত অন্যান্য মাদক কারবারির বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। তাদের বিরুদ্ধে সদর থানায় র‌্যাব বাদী হয়ে একটি মামলা রুজু করেছে এবং ধৃত আসামিদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর