শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ভুয়া নিয়োগপত্র দিয়ে টাকা হাতিয়ে নিতেন জুয়েল

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২২ জুন ২০২২, ১২:১৩ পিএম

শেয়ার করুন:

ভুয়া নিয়োগপত্র দিয়ে টাকা হাতিয়ে নিতেন জুয়েল

নওগাঁর পত্নীতলায় চাকুরি দেওয়ার নাম করে টাকা আত্মসাতের অভিযোগে প্রতারণা মামলায় এক জনকে গ্ৰেফতার করেছে ৫ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

বুধবার (২২ জুন) রাত ২টার দিকে উপজেলার নজিপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের পুঁইয়ার মোড় এলাকা থেকে তাকে গ্ৰেফতার করা হয়। র‌্যাব-৫ থেকে সকাল ৯টার দিকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানা যায়।


বিজ্ঞাপন


গ্ৰেফতার প্রতারকের নাম জুয়েল চৌধুরী (৩২)। তিনি সিরাজগঞ্জ জেলার কোবদাসপাড়া গ্ৰামের আব্দুল করিম চৌধুরী ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অপারেশনাল দলের কোম্পানি অধিনায়ক মাসুদ রানা ও উপ-অধিনায়ক আমিনুল ইসলামের নেতৃত্বে উপজেলার নজিপুর পৌরসভার পুঁইয়ার মোড়ে অভিযানে পরিচালনা করা হয়। এসময় নগদ ৪৩ হাজার টাকা, ১টি ভুয়া নিয়োগপত্র ও মৌখিক পরীক্ষার প্রবেশপত্রসহ জুয়েল চৌধুরীকে গ্রেফতার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জুয়েল চৌধুরী দীর্ঘদিন ধরে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে অনেক সাধারণ মানুষের সাথে প্রতারণা করে লাখ লাখ টাকা আত্মসাৎ করে আসছে। প্রতারক জুয়েল ভিকটিম জয়নুলের ছেলেকে চাকরি দিবে বলে ৩ লাখ ৭০ হাজার টাকা দেয় এবং বিনিময়ে ভিকটিমকে ও তার ছেলেকে ১টি ভুয়া প্রবেশপত্র এবং ২টি ভুয়া সিআইডির অফিস সহায়ক পদের নিয়োগপত্র প্রদান করে এবং এর বিনিময়ে আরও ১ লাখ টাকা দাবি করে। তার কথা বার্তা অসামঞ্জস্য ও সন্দেহ মনে হলে ভিকটিম নিয়োগপত্র নিয়ে টাকা দিতে অস্বীকৃতি জানায় এবং গোপনে র‌্যাবের টহল টিমকে সংবাদ দিলে প্রতারককে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করে। তার বিরুদ্ধে পত্নীতলা থানায় মামলা করা হয়েছে।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ জানান, রাতে প্রতারক জুয়েল চৌধুরীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। র‌্যাবের পক্ষ থেকে তার বিরুদ্ধে ৪২০ ধারায় প্রতারণা মামলা করেছে। দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হবে।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর