বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

সোনাইমুড়ীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৮ জুন ২০২২, ১২:০৬ পিএম

শেয়ার করুন:

সোনাইমুড়ীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়ন থেকে আইরিন আক্তার (২০) নামের এক আফ্রিকা প্রবাসীর স্ত্রীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (১৮ জুন) সকালে বজরা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


বিজ্ঞাপন


সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

আইরিন আক্তার ঘোষকামতা গ্রামের দক্ষিণ আফ্রিকা প্রবাসী মহিবুর রহমান মহিনের স্ত্রী। 

নিহতের ননদ শাহিদা আক্তার জানান, গত ৮ মাস আগে মহিবুরের সঙ্গে পারিবারিকভাবে আইরিনের বিয়ে হয়। বিয়ের কয়েকমাস পর পুনরায় নিজের কর্মস্থল আফ্রিকায় চলে যায় মহিব। শুক্রবার দিবাগত রাত ১টা পর্যন্ত নিজের ননদ সাথী আক্তরের (স্বামীর বোন) সঙ্গে একই কক্ষে বসে টিভি দেখছিলেন আইরিন। এরমধ্যে মহিবুল কল করলে মোবাইল নিয়ে নিজ কক্ষে চলে যায় আইরিন। অনেক সময় পার হলেও টিভির কক্ষে তাকে আসতে না দেখে ওই কক্ষের দিকে এগিয়ে যান তার ননদ সাথী। কক্ষের সামনে গিয়ে দরজা খুলে ভিতরে ঝুলন্ত অবস্থায় আইরিনকে দেখতে পেয়ে চিৎকার করেন তিনি। পরে বাড়ির লোকজন এগিয়ে এসে আইরিনকে উদ্ধার করে বজরা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ওসি হারুন অর রশিদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কোনো বিষয় নিয়ে স্বামীর সঙ্গে মনোমালিন্যের জেরে ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে আইরিন আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। শনিবার সকালে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর মূল কারণ জানা যাবে।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর