শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

নোয়াখালীর ৭ ইউপির ৫ টিতে নৌকার জয়

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৬ জুন ২০২২, ১২:৪৮ এএম

শেয়ার করুন:

নোয়াখালীর ৭ ইউপির ৫ টিতে নৌকার জয়

নোয়াখালীর চার উপজেলার ৭ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে পাঁচটিতে আওয়ামী লীগ মনোনীত এবং দুটিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। 

বুধবার (১৫ জুন) রাত ১১টায় সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মেজবাহ উদ্দিন বিষয়টি  নিশ্চিত করেন। 


বিজ্ঞাপন


তিনি জানান, হাতিয়া উপজেলার হরণী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আখতার হোসেন, চানন্দী ইউনিয়নে মো. আজহার উদ্দিন, সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে ফিরোজ আলম রিগান, বেগমগঞ্জ উপজেলার মীর ওয়ারিশপুর ইউনিয়নে মো. শাহজাহান সাজু ও সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নে তোফাজ্জল হোসেন বাবলু বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এছাড়া সেনবাগ উপজেলার অর্জুনতলা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সাখাওয়াত হোসেন রিপন ও কেশারপাড় ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আবদুল হক বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

জেলা নির্বাচন কার্যালয়ের তথ্যমতে, বুধবার  (১৫ জুন) জেলার সদর উপজেলার বিনোদপুর, বেগমগঞ্জের মিরওয়ারিশপুর, সেনবাগের কেশারপাড়, অর্জুনতলা, মোহম্মদপুর এবং হাতিয়ার হরণী ও চানন্দী ইউনিয়নের ৭৫টি কেন্দ্রে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একযোগে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। 

শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণের লক্ষ্যে কেন্দ্রগু‌লোর নিরাপত্তায় মোট ১০০ জন পুলিশ সদস্য মোতায়েন ছিল। এ ছাড়া আনসার বাহিনী, র‍্যাব এবং বিজিবি সদস্যরা একযোগে আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ছিল। 


বিজ্ঞাপন


প্রতিনিধি/ একেবি

 

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর