শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

এমপি বাহার প্রসঙ্গে ‘ওয়েট অ্যান্ড সি’ বললেন ইসি

মোহাম্মদ শরীফ
প্রকাশিত: ১৩ জুন ২০২২, ০৬:২৬ পিএম

শেয়ার করুন:

এমপি বাহার প্রসঙ্গে ‘ওয়েট অ্যান্ড সি’ বললেন ইসি

নির্বাচন কমিশনার ব্রিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) আহসান হাবিব ও রাশেদা সুলতানা সোমবার (১৩ জুন) কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচনী পরিবেশ দেখতে গিয়েছিলেন। এদিন সকাল ১০টায় শহরের ফয়জুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ে মক ভোটিং পর্যবেক্ষণ করেন তারা। পরে এ বিষয়ে দুই কমিশনার গণমাধ্যমকর্মীদের সাথে কথা বলেন। 

স্থানীয় এমপি বাহারের বিষয়ে নির্বাচন কমিশনার ব্রিগ্রেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) আহসান হাবিব বলেন,
‘কুমিল্লার সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার একজন জনপ্রতিনিধি। উনারা আইন প্রণয়ন করেন। যদি উনারাই আইন না মানেন তাহলে আর কি বলার! উনাকেতো আর আমরা টেনে হিচড়ে বের করতে পারিনা। এখানে ইজ্জত গেলো কার আপনারাই বুঝুন। 


বিজ্ঞাপন


তিনি আরও বলেন, ভোটের পরিস্থিতি ভালোই আছে। কোনো খারাপ পরিস্থিতির ঘটনা এখনও ঘটেনি। নির্বাচনের নিরাপত্তা জোরদার করা হয়েছে। সুষ্ঠু ভোটের জন্য যা যা করা দরকার সবই করা হয়েছে। 

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেন, যদি ভোটের পরিস্থিতি ভালো না থাকে তাহলে নির্বাচন স্থগিত করা হবে। নির্বাচন সুষ্ঠু করার জন্য আমাদের সর্বাত্মক প্রচেষ্টা রয়েছে।

এমপি বাহারের কুমিল্লায় অবস্থানের বিষয়ে তিনি বলেন, তিনি আইন অমান্য করে নির্বাচনি এলাকায় আছেন। তবে আইনের কিছু ফাঁক ফোঁকরকে তিনি ব্যবহার করছেন। আমাদেরও সময় আসবে। ‘ওয়েট অ্যান্ড সি।’ 

এসময় উপস্থিত ছিলেন, কুসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী, কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসান, জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ।


বিজ্ঞাপন


একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর