পদ্মা সেতুর জনসভায় বরিশাল থেকে লক্ষাধিক মানুষের অংশগ্রহণের ঘোষণা

জেলা প্রতিনিধি
মাদারীপুর
প্রকাশিত: ১৩ জুন ২০২২, ০৪:২৫ পিএম
পদ্মা সেতুর জনসভায় বরিশাল থেকে লক্ষাধিক মানুষের অংশগ্রহণের ঘোষণা
ছবি : ঢাকা মেইল

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীর জনসভাস্থল মাদারীপুরের শিবচরের বাংলাবাজার ইলিয়াস আহমেদ চৌধুরী ঘাট পরিদর্শন করেছেন পার্বত্য চট্রগ্রামবিষয়ক জাতীয় কমিটির আহ্বায়ক আবুল হাসনাত আবদুল্লাহ। 

সোমবার (১৩ জুন) দুপুরে সরেজমিনে পরিদর্শনকালে তিনি জনসভায় বরিশাল অঞ্চল থেকে লক্ষাধিক মানুষের অংশগ্রহণের ঘোষণা দেন। 

এসময় শিবচর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আ. লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, ভাইস চেয়ারম্যান বিএম আতাহার হোসেন বেপারি, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো মিরাজ হোসেন, প্রমুখ উপস্থিত ছিলেন। 

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে আবুল হাসনাত আবদুল্লাহ বলেন, বরিশাল অঞ্চল থেকে আমরা লক্ষাধিক মানুষ এ জনসভায় আসবো। পাথরঘাটা থেকে ভূরঘাটা পর্যন্ত এর আওতাভুক্ত। জনসভা সফল করতে আগামীকাল ১১টায় আমরা বরিশাল বিভাগীয় সভার ডাক দিয়েছি। সেখানে জনপ্রতিনিধি ও দলীয় নেতৃবৃন্দ সিদ্ধান্ত নেব কিভাবে এই জনসভায় আসা যায়। 

সাবেক চিফ হুইপ আবুল হাসনাত আবদুল্লাহ আরও বলেন, প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় নিজস্ব অর্থায়নে যে পদ্মা সেতু হবে এখন পর্যন্ত আমাদের কাছে স্বপ্নের মতো মনে হয়। আমরা দক্ষিণাঞ্চলের মানুষ মাত্র সাড়ে ৩ ঘণ্টায় ঢাকা যাবো। রাতে রওনা হয়ে ১২টার মধ্যে বাড়িতে যেয়ে ঘুমাতে পারবো। এরচেয়ে বড় প্রাপ্য আর কি হতে পারে। ১৯৯৬ সাল থেকে আমাদের দক্ষিণাঞ্চলের অবহেলিত জনগোষ্ঠীর জন্য প্রধানমন্ত্রী সবকিছু করেছেন। পায়রা বন্দর, বিশ্ববিদ্যালয়, মেডিকেল বিশ্ববিদ্যালয়, ক্যান্টনমেন্ট, লেবুখালী সেতু, আ. রব সেরনিয়াবাত সেতুসহ সবই তিনি করে দিয়েছেন। বাকি ছিল পদ্মা সেতু। সেটিও প্রধানমন্ত্রী উদ্বোধন করে দিচ্ছেন।  

প্রতিনিধি/এইচই