বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘দুই মাসের মধ্যে সরকারের পতন ঘটানো হবে’ 

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১১ জুন ২০২২, ১০:৪৫ পিএম

শেয়ার করুন:

‘দুই মাসের মধ্যে সরকারের পতন ঘটানো হবে’ 

বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহীন শওকত বলেছেন, এই সরকারের ক্ষমতায় থাকার আর কোনও এখতিয়ার নাই। আগামী দুই মাসের মধ্যে গণ আন্দোলন গড়ে তোলা হবে। সেই আন্দোলনের মাধ্যমে বিনা ভোটের সরকারের পতন ঘটানো হবে। 

শনিবার (১১ জুন) বিকেলে রাজশাহী নগরীর ভূবন মোহন পার্কে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ও মূল্য হ্রাস করার দাবিতে রাজশাহী জেলা বিএনপি এ  বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। 


বিজ্ঞাপন


এডভোকেট শাহীন শওকত আরও বলেন, মুসলিম জাহানের প্রধান হযরত মোহাম্মদ (সা:) কে নিয়ে বিজেপির নেতারা কটুক্তি করলেও এই সরকার কোন প্রতিক্রিয়া জানায়নি। অথচ সারাবিশ্বে এটা নিয়ে তোলপার চলছে। খোদ ভারতেও বিক্ষোভ চলছে। এ থেকে বোঝা যায় এই সরকার কতটা ভারত প্রিয়। 

বাজেট প্রসঙ্গে তিনি বলেন, গত কয়েকদিন আগে বাজেট দিয়েছে এই অবৈধ সরকার। যে বাজেটে দরিদ্র ও সাধারণ মানুষের জন্য কোন প্রকার ভাল কিছু নাই। এই বাজেট বিএনপি প্রত্যাখ্যান করেছে। 

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সদস্য মতিউর রহমান মন্টু, জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও পুঠিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক আবু বকর সিদ্দিক, জেলা বিএনপির সদস্য সৈয়দ মোহাম্মদ মহসিন ও কেন্দ্রীয় কৃষক দলের যুগ্ম আহ্বায়ক মাহমুদা হাবিবা। 

জেলা বিএনপির সদস্য সচিব গোলাম মোস্তফা মামুনের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য জাহান পান্না, রায়হানুল আলম রায়হান, আমিনুল হক মিন্টু, তোফায়েল হোসেন রাজু, রোকনুজ্জামান আলম, জাকিরুল ইসলাম বিকুল, জেলা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান স্বজন, সিনিয়র যুগ্ম আহবায়ক ফয়সাল সরকার ডিকো, যুগ্ম আহবায়ক রবিউল ইসলাম কুসুম, কৃষকদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আল-আমিন সরকার টিটো, সাবেক সদস্য সচিব নাজমুল হক, জেলা তাঁতী দলের আহ্বায়ক কুতুব উদ্দিন বাদশা, সদস্য সচিব হাসানুজ্জামান, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক নাজমুল হক বাবলু. জেলা মহিলা দলের সভাপতি এডভোকেট সামসাদ বেগম মিতালী, সাধারণ সম্পাদক সৈয়দা রোমেনা হোসেন, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার আলম বিপুল, সাধারণ সম্পাদক আরফিন কনক প্রমুখ উপস্থিত ছিলেন। 


বিজ্ঞাপন


এর আগে নগরীর সাগরপাড়া বটতলা মোড় থেকে একটি মিছিল নগরীর ভূবনমোহন পার্কে এসে শেষ হয়। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর