বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ঢাকা

ইউএনও-ওসির সঙ্গে পূজামণ্ডপ পরিদর্শনে নাশকতার মামলার প্রধান আসামি

জেলা প্রতিনিধি, জামালপুর
প্রকাশিত: ১২ অক্টোবর ২০২৪, ০৭:২০ পিএম

শেয়ার করুন:

ইউএনও-ওসির সঙ্গে পূজামণ্ডপ পরিদর্শনে নাশকতার মামলার প্রধান আসামি

জামালপুরের মাদারগঞ্জে নাশকতার মামলার প্রধান আসামিকে নিয়ে পূজামণ্ডপ পরিদর্শন করেছেন মাদারগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাইযুল ওয়াসীমা নাহাত। এমন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মাদারগঞ্জ উপজেলায় তোলপাড় সৃষ্টি হয়েছে।  এ নিয়ে জনমনে ক্ষোভ শুরু হয়েছে। চলছে নানা আলোচনা ও সমালোচনা।

জানা গেছে, গত ২ সেপ্টেম্বর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সিধুলী ইউনিয়ন বিএনপির সভাপতি মিজানুর রহমান রতন বাদী হয়ে মাদারগঞ্জ মডেল থানায় সিধুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলম মিরনকে প্রধান আসামি করে ৫৩ জনের নাম উল্লেখ ও  ৩০/৪০ জনকে অজ্ঞাত করে আসামি করে।


বিজ্ঞাপন


এ মামলায় এখন পর্যন্ত ১৫ অজ্ঞাত আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

যশোরেশ্বরী মন্দিরে মুকুট চুরি, পুরোহিতের সহকারীসহ আটক ৪

ইউএনও মাদারগঞ্জ জামালপুর ফেসবুক আইডি থেকে দেখা গেছে, জোড়খালী, আদারভিটা ও সিধুলী ইউনিয়নের পাল্লাবাড়ি মন্দির, পাল চৌধুরী মন্দির, মোধক বাড়ি মন্দিরসহ কয়েকটি মন্দিরে নাশকতার মামলার আসামিকে নিয়ে পূজামণ্ডপ পরিদর্শন করার ছবি বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত ৮টা ৪০ মিনিটে পোস্ট করা হয়।

এসময় এসিল্যান্ড  সায়েদা খানম লিজা, মাদারগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শাহিনুর আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইবরাহিম খলিল, পল্লী বিদ্যুতের ডিজিএম ওবায়দুল হক মাসুম, উপজেলা এলজিইডি প্রকোশলী গোলাম কিবরিয়া তমাল, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা রহুল আমীন, সমাজ সেবা কর্মকর্তা তৌফিকুল ইসলাম খালেক, উপজেলা তথ্য কর্মকর্তা দীপা খাতুনসহ পূজা কমিটি এবং উপজেলা বিভিন্ন দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন৷


বিজ্ঞাপন


এক ছবিতে দেখা গেছে, মাদারগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহিনুর আলমের পাশেই বসা এবং কয়েকটি ছবিতে দেখা গেছে ইউএনও ও অন্যান্য কর্মকর্তার পাশেই দাঁড়ানো সিধুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলম মিরন।

নাম প্রকাশ না করার শর্তে আওয়ামী লীগের কয়েকজন নেতা জানান, মামলায় আমাদের নাম নেই তবুও আমরা পালিয়ে বেড়াচ্ছি। অথচ প্রধান আসামিকে সঙ্গে নিয়ে প্রশাসন ঘুরে বেড়াচ্ছে।

আরও পড়ুন

ভারতে পালাতে গিয়ে সংসদ সচিবালয়ের সাবেক যুগ্মসচিব আটক

মামলার বাদী উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সিধুলী ইউনিয়ন বিএনপির সভাপতি মিজানুর রহমান রতন জানান, আমি বাদী হয়ে মামলা করেছি৷ ইউএনও চেয়ারম্যানকে আগে থেকেই চিনে৷ তিনি তার গাড়িতে তুলে বিভিন্ন মণ্ডপ পরিদর্শন করেছেন৷ আমি মামলার আসামিকে দ্রুত গ্রেফতারের দাবি জানাই।

এ বিষয়ে সিধুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলম মিরন জানান,  আমার বিরুদ্ধে একটা মামলা হয়েছে আমি শুনেছি। চলাচলে কোনো সমস্যা হচ্ছে না৷

এ দিকে কথা হলে মাদারগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহেনুর আলম জানান, আমি থানায় নতুন যোগদান করেছি। আমি তাকে চিনি না।

এ বিষয়ে মাদারগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফাইযুল ওয়াসীমা নাহাত জানান, আমি এ বিষয়ে জানতাম না যে তিনি মামলার আসামি৷ আর আমাদের সঙ্গে ওসি সাহেবও ছিলেন৷

এদিকে জামালপুর জেলা প্রশাসক হাসিনা বেগম জানান, বিষয়টি আমি শুনেছি। তবে খোঁজ খবর নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর