মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

নেত্রকোনায় যৌথ অভিযানে লুট হওয়া অস্ত্র উদ্ধার, আটক ৫

জেলা প্রতিনিধি, নেত্রকোনা 
প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৭ পিএম

শেয়ার করুন:

নেত্রকোনায় যৌথ অভিযানে লুট হওয়া অস্ত্র উদ্ধার, আটক ৫

নেত্রকোনার পূর্বধলা উপজেলার জালশুকা এলাকায় অভিযান চালিয়ে ম্যাগজিনসহ একটি নাইন এমএম পিস্তল উদ্ধার করেছে সেনাবাহিনীর নেতৃত্বাধীন যৌথবাহিনী। এ সময় অস্ত্র লুটে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ বিষয়টি নিশ্চিত করেছেন নেত্রকোনা জেলায় দায়িত্বরত অষ্টম ইস্ট বেঙ্গল রেজিমেন্টের মেজর জিসানুল।


বিজ্ঞাপন


আরও পড়ুন: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় থেকে অস্ত্র ও মাদক উদ্ধার 

ওই অস্ত্র লুটের সঙ্গে জড়িত সন্দেহে আটকরা হলেন - জেলার পূর্বধলা উপজেলার জামাইকোণা গ্রামের মৃত হাজী তালেব আলী সরকারের ছেলে মো. আতাউর রহমান (৩৯), জালশুকা গ্রামের আব্দুল কাদেরের ছেলে মো. শফিকুল ইসলাম (২৩), গোহালাকান্দা গ্রামের আসাদুজ্জামানের ছেলে মো. সাব্বির হোসেন খান (১৮), মো. আব্দুল কাদেরের ছেলে মোহাম্মদ আমিনুল ইসলাম (২৫), এবং ময়মনংসিংহের গৌরীপুর উপজেলার মহিলাকান্দা গ্রামের ছোটন সরকারের স্ত্রী  মোছা. জান্নাতুল ফেরদৌস (২৬)।

শুক্রবার বিকেলে উপজেলার জালশুকা কুমুদগঞ্জ জামে মসজিদের ভেতর থেকে শপিং ব্যাগের কাপড়ে মোড়ানো অবস্থায় পিস্তল ও একটি পিস্তলের ম্যাগজিন উদ্ধার করা হয়। 

আরও পড়ুন: হবিগঞ্জে সেনাবাহিনীর হাতে ৩ দুষ্কৃতকারী আটক


বিজ্ঞাপন


নেত্রকোনা সেনা ক্যাম্পের মেজর জিসানুল হায়দার জানান, এই অস্ত্র উদ্ধার অভিযানে নেত্রকোনা সেনা ক্যাম্পের ক্যাপ্টেন সাজিদ বিন রওশনের নেতৃত্বে অভিযানটি পরিচালনা করেন পূর্বধলা ক্যাম্পের কমান্ডার ক্যাপ্টেন এ এম এন আকিব। এ সময় জেলা প্রশাসন থেকে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সঞ্জীত সরকার।

এ বিষয়ে নেত্রকোনা জেলার পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ জানান, গতকাল মোট দু’টি অস্ত্র উদ্ধার হয়েছে। একটি সেনাবাহিনীর যৌথ অভিযানের মাধ্যমে উদ্ধার করা হয়েছে। আরেকটি গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পূর্বধলা উপজেলার সোয়াই নদী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের মাধ্যমে উদ্ধার করা হয়। সেখানে একটি অস্ত্রের অর্ধেক অংশ পাওয়া গেছে। বাকি অর্ধেক অংশ এখনও উদ্ধার করা সম্ভব হয়নি।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর