মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

মানিকগঞ্জে আ.লীগের উপদেষ্টার বিরুদ্ধে বিএনপির সংবাদ সম্মেলন

জেলা প্রতিনিধি, মানিকগঞ্জ
প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ পিএম

শেয়ার করুন:

মানিকগঞ্জে আ.লীগের উপদেষ্টার বিরুদ্ধে বিএনপির সংবাদ সম্মেলন

আওয়ামী লীগের উপদেষ্টা ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ব বিভাগের সহকারী অধ্যাপক আনান জামানের বিরুদ্ধে মানিকগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে মানিকগঞ্জের সিংগাইর উপজেলা বিএনপির নোতাকর্মীদের আয়োজিত এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় আনান জামানের প্রতি ক্ষুব্দ এলাকাবাসীরাও উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন


সংবাদ সম্মেলনে সিংগাইর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক দেওয়ান মাহবুবুর রহমান মিঠু সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্য পাঠ করেন।

এসময় তিনি বলেন, আনান জামানের গ্রামের বাড়ি উপজেলার গোলাইডাঙ্গা গ্রামে। তিনি তার গ্রামের বাড়িতে উঠতি বয়সের তরুণ-তরুণী নিয়ে প্রায়ই মাদকের আড্ডা ও অসামাজিক কর্মকান্ডে লিপ্ত থাকতেন। কেউ প্রতিবাদ করলেই তাকে পুলিশি হয়রানি করা হতো। সম্প্রতি আনান জামানের ফেসবুক আইডি থেকে তার কাছে মোটা অংকের টাকা চাঁদা দাবি করা হয়েছে বলে প্রচার করেন। বিপুল পরিমাণ চাঁদা দেওয়া অসম্ভব জানিয়ে তিনি ৭০০ মোমবাতি জ্বালিয়ে তার মৃত্যু উদযাপন করার কথা বলেছেন। তবে জেলা বা উপজেলা বিএনপির কোনো নেতাকর্মী তার নিকট এই চাঁদা দাবি করেননি বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন।

সংবাদ সম্মেলনে আনান জামানের গ্রামের বাড়ির একাদিক প্রতিবেশীরা অভিযোগ করে বলেন, অসহায় গ্রামবাসীদের ইচ্ছেমতো অত্যাচার করে আসছেন আনান জামান। তার ক্যাডার বাহিনী দিয়ে জায়গা-জমি দখল করতেন ইচ্ছেমতো। গ্রামের অনেক ব্যবসায়ীরাও তার নিকট টাকা পান। এসব বিষয়ের প্রতিবাদ করলেই পুলিশি হয়রানি হতে হতো বলে উল্লেখ করনে গ্রামাবাসীরা।


বিজ্ঞাপন


মানিকগঞ্জ প্রেসক্লাবের হলরুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন— জেলা বিএনপি’র সহ-সভাপতি অ্যাড. আজাদ হোসেন খান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম নূরতাজ আলম বাহার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম বাদল, সিংগাইর উপজেলা বিএনপির সভাপতি আবিদুর রহমান খান রোমান, সিংগাইর পৌর বিএনপির সভাপতি অ্যাড. খোরশেদ আলম ভূইয়া জয় প্রমুখ।

প্রতিনিধি/টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর