বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

সবজির বস্তার ভিতরে নেশাজাতীয় ইনজেকশন, গ্রেফতার ২

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৮ পিএম

শেয়ার করুন:

সবজির বস্তার ভিতরে নেশাজাতীয় ইনজেকশন, গ্রেফতার ২

সিরাজগঞ্জের রায়গঞ্জে অভিযানে অভিনব কায়দায় সবজির বস্তার ভিতরে ১৮৫০ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

রোববার (৭ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব ১২ এর পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়।


বিজ্ঞাপন


গ্রেফতাররা হলেন— পীরগঞ্জ থানার গোবিন্দপুরের মৃত ছাবেদ আলীর ছেলে মো. সাইফুল ইসলাম (৪৫) ও রংপুর জেলার মিঠাপুকুর থানার গোপালপুরের মৃত সৈয়দ আলীর ছেলে মো. তরিকুল ইসলাম (৩৭)।

র‌্যাব-১২ এর সদর কোম্পানির কোম্পানি কমান্ডার লে. কমান্ডার বিএন এম আবুল হাশেম সবুজ জানান জানান, শুক্রবার বিকেলে রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা বাজারে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় অভিনব কায়দায় সবজির বস্তার ভিতরে মাদক বহনকালে ১,৮৫০ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ সাইফুল ইসলাম ও তরিকুল ইসলাম নামের ২ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এছাড়াও তাদের সঙ্গে থাকা মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।


বিজ্ঞাপন


প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে নেশাজাতীয় ইনজেকশন ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছেন। গ্রেফতার আসামিদের বিরুদ্ধে রায়গঞ্জে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

প্রতিনিধি/টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর