শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

বেরোবির আর্থিক ও প্রশাসনিক দায়িত্বে ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, বেরোবি
প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০২৪, ১১:০২ এএম

শেয়ার করুন:

বেরোবির আর্থিক ও প্রশাসনিক দায়িত্বে ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি

নতুন উপাচার্য নিয়োগ না হওয়া পর্যন্ত রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মো. মোর্শেদ হোসেন পেলেন আর্থিক ও প্রশাসনিক দায়িত্ব। 

রোববার (১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ডিনস কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।


বিজ্ঞাপন


আরও পড়ুন: শাবিপ্রবিতে উপাচার্য নিয়োগে রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি

বৃহস্পতিবার (২৯ আগস্ট) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, শিক্ষা মন্ত্রণালয়, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ ও সরকারি সাধারণ বিশ্ববিদ্যালয় শাখার এক যৌথ নির্দেশনায় বিশ্ববিদ্যালয়গুলোতে নিয়মিত উপাচার্য নিয়োগ না হওয়া পর্যন্ত প্রশাসনিক ও আর্থিক কার্যক্রম চলমান রাখার স্বার্থে ডিনস কাউন্সিল বা ক্ষেত্রমতে বিভাগীয় চেয়ারম্যানদের আলোচনাক্রমে একজন জ্যেষ্ঠ অধ্যাপককে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও আর্থিক কার্যক্রম পরিচালনার দায়িত্ব প্রদানের নির্দেশ দেয়।

আরও পড়ুন: স্ত্রীর মামলায় জেল হাজতে ইবি শিক্ষক সঞ্জয়

এর প্রেক্ষিতেই রোববার বেরোবির ডিনস কমিটি অধ্যাপক ড. মো. মোর্শেদ হোসেনকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও আর্থিক কার্যক্রম পরিচালনার দায়িত্ব অর্পণ করেছে। তবে তিনি ভারপ্রাপ্ত উপাচার্য বা অন্য কোনো পদে পদায়িত না হয়ে অতিরিক্ত দায়িত্ব পালন করবেন শুধু।


বিজ্ঞাপন


তবে এ বিষয়ে কথা বলতে অধ্যাপক ড. মোর্শেদ হোসেনের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর