শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

ময়মনসিংহে সাবেক দুই এমপির নামে মামলা

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ
প্রকাশিত: ৩১ আগস্ট ২০২৪, ০৯:৩৫ এএম

শেয়ার করুন:

ময়মনসিংহে সাবেক দুই এমপির নামে মামলা

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে মনিরুল হাসান পিয়াস নামের একজন আহতের ঘটনায় ময়মনসিংহ-১ আসনের সাবেক দুই এমপিসহ ৯৮ জনের বিরুদ্ধ মামলা হয়েছে।

শুক্রবার (৩০ আগস্ট) এ বিষয়টি নিশ্চিত করে হালুয়াঘাট থানা।


বিজ্ঞাপন


এর আগে বৃহস্পতিবার মামলাটি করেন আহতের বাবা হালুয়াঘাট উপজেলার জুগলী ইউনিয়নের রান্ধুনীকুড়া গ্রামের মৃত নুর হোসেনের ছেলে আব্দুল সাত্তার।

আরও পড়ুন: সিলেটে শেখ হাসিনা, রেহানা ও কাদেরের বিরুদ্ধে মামলা

এতে সংশ্লিষ্ট আসামিরা হলেন - ময়মনসিংহ-১ আসনের সদ্য সাবেক এমপি মাহমুদুল হক সায়েম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি জুয়েল আরেং, হালুয়াঘাট পৌরসভার সাবেক মেয়র খায়রুল আলম ভূঞাসহ আওয়ামী লীগের আরও ৩৮ নেতাকর্মী। মামলায় অজ্ঞাতপরিচয় আসামি করা হয়েছে ৫০-৬০ জনকে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলার পর আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।


বিজ্ঞাপন


আরও পড়ুন: ঝিনাইদহে ১১ পুলিশ কর্মকতাসহ ২৮ জনের বিরুদ্ধে মামলা

মামলা এজাহার সূত্রে জানা যায়, গত ৫ আগস্ট সকালে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে বিক্ষোভে যোগ দেন মনিরুল হাসান পিয়াস। এ সময় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা বিক্ষোভে বাধা দেন। বাধা উপেক্ষা করে বিক্ষোভ করার সময় আন্দোলনরতদের ওপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা করা হয়। এতে গুরুতর আহত হন পিয়াস।

পরে তাকে উদ্ধার করে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠান চিকিৎসক। বর্তমানে তিনি বাড়িতে আছেন।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর