জয়পুরহাটে ২ শিশুসহ অপহৃত মা উদ্ধার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৩ মে ২০২২, ০৭:৪০ এএম
জয়পুরহাটে ২ শিশুসহ অপহৃত মা উদ্ধার

জয়পুরহাট সদরে অভিযান চালিয়ে অপহৃত ২ শিশু ও তাদের মাকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

রোববার (২২ মে) সন্ধ্যায় র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্প অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা জানান, র‌্যাব সদস্যরা রোববার বিকেলে জয়পুরহাট সদর উপজেলার পুরানপৈল এলাকা থেকে আয়শা আক্তার (২৪) এবং তার দুই শিশু মো. আলিফ (৮) ও মীম আক্তারকে (৫) উদ্ধার করেছে।

আয়েশা আক্তার সদর উপজেলার পুরানপৈল বড় তাজপুর গ্রামের তাহাজ্জুল ইসলামের স্ত্রী।

সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা আরও জানান, গত ২০মে শুক্রবার বিকেলে ২ শিশু সন্তানসহ আয়েশা আত্মীয়র বাড়ি বেড়াতে যাচ্ছিলেন। পথে সন্ধ্যায় শিমুলতলী বাজার থেকে কয়েক সহযোগীসহ নুর মোহাম্মদ (৪০) নামে এক ব্যক্তি তাদের ভয়ভীতি দেখিয়ে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পরও স্ত্রী ও সন্তানদের সন্ধান না পাওয়ায় আয়েশার স্বামী তাহাজ্জুল শনিববার (২১ মে) সন্ধ্যায় জয়পুরহাট সদর থানায় এ ব্যাপারে সাধারণ ডায়েরি (জিডি) করেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিষয়টি জানার পর তথ্য প্রযুক্তির সহায়তায় ২ শিশু সন্তানসহ আয়েশাকে পুরানাপৈল বাজার এলাকা থেকে উদ্ধার করা হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী অভিযুক্ত নুর মোহাম্মদ তার সহযোগীদের নিয়ে পালিয়ে যান।

নূর মোহাম্মদের ও তার সহযোগীদের প্রকৃত নাম ও পরিচয় শনাক্তের পাশাপাশি তাদের গ্রেফতারে র‌্যাবের তৎপরতা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

টিবি