কলেজছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় সেই ২ যুবকের কারাদণ্ড

জেলা প্রতিনিধি
ঠাকুরগাঁও
প্রকাশিত: ২৩ মে ২০২২, ০৭:৩২ এএম
কলেজছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় সেই ২ যুবকের কারাদণ্ড

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় কজেলছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় সেই দুই যুবককে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহা. যোবায়ের হোসেন।

রোববার (২২ মে) সকালে উপজেলার শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের শিক্ষার্থীর সঙ্গে এ ঘটনা ঘটলে দুই যুবককে আটক করে পুলিশে দেয় কলেজ কর্তৃপক্ষ। পরে বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই দুই যুবককে কারাদণ্ড দেন ইউএনও।

বিষয়টি রোববার দিবাগত রাত পৌনে ১টার দিকে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম ডন ঢাকামেইলকে নিশ্চিত করেছেন।

দণ্ডিতরা হলেন—বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের চাকদহ গ্রামের মফিজুল ইসলামের ছেলে রাজু হোসেন (২২) ও একই ইউনিয়নের বামুনিয়া গ্রামের খোরশেদ আলীর ছেলে জনি হাসান (২৪)।

ওসি খায়রুল আনাম ডন জানান, সকালে ওই দুই যুবককে আটক করে রাখা হয়েছিল। বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদেরকে দুই বছরের কারাদণ্ড দেন ইউএনও। পরে দণ্ডিত দুই জনকে জেলা কারাগারে পাঠানো হয়।  

উল্লেখ্য, কলেজে যাওয়ার পথে চলন্ত অটোরিকশায় দুই ছাত্রীর শরীরে হাত দেয় পাশে বসে থাকা রাজু আর এতে সহযোগিতা করেন অটোচালক। পরে কৌশলে ওই দুই শিক্ষার্থী অটোচালক ও রাজুকে কলেজ কর্তৃপক্ষের কাছে নিয়ে আসে। কর্তৃপক্ষ তাৎক্ষণিকভাবে তাদের আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে অভিযুক্তদের আটক করে থানায় নিয়ে যায়।    

টিবি