বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

ভোলায় শিশু ধর্ষণ চেষ্টার মামলায় বৃদ্ধ গ্রেফতার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২২ মে ২০২২, ১০:১৪ পিএম

শেয়ার করুন:

ভোলায় শিশু ধর্ষণ চেষ্টার মামলায় বৃদ্ধ গ্রেফতার
ছবি : ঢাকা মেইল

ভোলার দৌলতখান উপজেলায় ৪ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ষাটোর্ধ্ব ফারুক মিস্তিরি নামে এক বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে। 

রোববার (২২ মে) বেলা সাড়ে এগারোটার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে সঙ্গে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। সেই সঙ্গে গ্রেফতার করা হয়েছে বৃদ্ধকে।


বিজ্ঞাপন


ফারুক উপজেলার ভবানীপুর ইউনিয়নের হাজারি চর এলাকার বাসিন্দা। 

দৌলতখান থানার (ওসি তদন্ত) মো. শাহাদাত হোসেন রাত ৯টার দিকে ঢাকা মেইলকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি তদন্ত জানান, দৌলতখান উপজেলা হাজারি চরে সরকারি আশ্রয়ণ প্রকল্প ঘরে ওই শিশুটির পরিবার এবং অভিযুক্ত বৃদ্ধ পাশাপাশি বসবাস করেন। রোববার সকাল ১১টার দিকে শিশুটিকে ওই বৃদ্ধের কাছ থেকে পান নিতে পাঠায় শিশুটির মা। পান নিয়ে শিশুটি ফিরতে দেরি হওয়াতে শিশুটির মা ওই বৃদ্ধের ঘরে যায় এবং গিয়ে দেখেন শিশুটি অসুস্থ অবস্থায় ঘরের মেঝেতে লুটিয়ে আছে। তখন ওই বৃদ্ধ ছাড়া ঘরে অন্য কেউ ছিলোনা। শিশুটির মায়ের ডাক চিৎকারে আশপাশ থেকে স্থানীয়রা ছুটে গিয়ে শিশুটিকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। ঘটনাস্থল থেকেই অভিযুক্ত বৃদ্ধকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

তিনি আরও জানান, শিশুটির বাবার করা ধর্ষণ চেষ্টার মামলায় অভিযুক্ত বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে। আগামীকাল সোমবার বৃদ্ধকে আদালতে তোলা হবে।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর