শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

রাঙ্গামাটিতে বাস উল্টে আহত অন্তত ২০

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২২ মে ২০২২, ০৮:১৩ পিএম

শেয়ার করুন:

রাঙ্গামাটিতে বাস উল্টে আহত অন্তত ২০
ছবি: ঢাকা মেইল

রাঙ্গামাটিতে পাহাড়িকা বাস উল্টে পথচারি ও যাত্রীসহ অন্তত ২০ যাত্রী  আহত হয়েছে। রোববার (২২ মে) বিকেল ৩টার দিকে কাউখালী উপজেলার ঘাগড়ায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে চারজনকে রাঙ্গামাটি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ও বাস চালককে চট্টগ্রামে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় কোন প্রাণহানি না ঘটলেও তিনটি সিএনজি অটোরিক্সা দুমড়ে মুচড়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাঙ্গামাটি থেকে ছেড়ে যাওয়া পাহাড়িকা বাস (ঢাকা মেট্টো ১৪-৭১৭৮)  ঘাগড়া গিয়ে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকে টিলায় ধাক্কা দেয়। এ সময় বাসটি উল্টে রাস্তায় দাঁড়িয়ে থাকা ৩টি সিএনজি অটোরিক্সার উপর পড়ে। দুমড়ে মুছড়ে যায় সিএসজি অটোরিক্সাগুলো। এই ঘটনায় কেউ মারা না গেলেও বাসে ও রাস্তার পাশে থাকা প্রায় ২০ জন আহত হয়। রাঙ্গামাটি ফায়ার সার্ভিসের কর্মীরা ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাঙ্গামাটি সদর হাসপাতালে প্রেরণ করে।
 
রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ শওকত আকবর জানান, বিকাল সাড়ে তিনটার দিকে গুরুতর আহত অবস্থায় ৫ জনকে রাঙ্গামাটি হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তাদের মধ্যে বাসের চালকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম পাঠানো হয়েছে। অপর ৪ জনকে রাঙ্গামাটি সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।


বিজ্ঞাপন


এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর