শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

মানিকগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২২ মে ২০২২, ০১:১৬ পিএম

শেয়ার করুন:

মানিকগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি

মানিকগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে।

রোববার (২২ মে) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালি নিয়ে শহীদ রফিক চত্বর ঘুরে একই স্থানে এসে শেষ হয়। পরে সম্মেলন কক্ষে আলোচনা সভা শেষে পুরস্কার বিতরণ করা হয়।


বিজ্ঞাপন


এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন— জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সানুয়ারুল-হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মহসিন মৃধা, অতিরিক্ত পুলিশ সুপার মো. হাফিজুর রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী-সহ জেলার ভূমি অফিসের কর্মকর্তাবৃন্দ।

এসময় জেলার সেরা ৫ জন ভূমি কর্মকর্তাকে সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়।

এরা হলেন— হরিরামপুর উপজেলার ভূমি অফিসের সহকারী কমিশনার তাপসী রাবেয়া, জেলা প্রশাসকের কার্যালয়ের সার্ভেয়ার মোহাম্মদ খোরশেদ আলম, সদর উপজেলা ভূমি অফিসের (কানুনগো) মো. সাইদুর রহমান, ঘিওর উপজেলার পয়লা ইউনিয়ন ভূমি অফিসের সহকারী কর্মকর্তা এ.টি.এম রেজাউল করিম, সদর উপজেলার পুটাইল ইউনিয় ভূমি উপ-সহকারী কর্মকর্তা নিখিল চন্দ্র দেবনাথ। এরা ভূমি সংক্রান্ত বিষয়ে মানুষদের মাঝে সুন্দর ও সঠিক সেবা প্রদানের কারনে, সেরা পুরুস্কার দেওয়া হয়।

উল্লেখ্য, গত ১৯ তারিখে এই সেবা সপ্তাহ শুরু হয়। আগামী ২৩ মে পর্যন্ত চলবে। ভূমি সেবা প্রদান করার জন্য জেলা প্রশাসক এর কার্যালয়ে ও উপজেলার ভূমি অফিসের সামনে সেবা সপ্তাহর স্টল করা হয়েছে। 


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর