শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

সরাইলে বাসের ধাক্কায় নারীর পা বিচ্ছিন্ন

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ৩১ জুলাই ২০২৪, ০২:৫৬ পিএম

শেয়ার করুন:

সরাইলে বাসের ধাক্কায় নারীর পা বিচ্ছিন্ন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যাত্রীবাহী বাসের ধাক্কায় মাহমুদা বেগম নামে এক সিএনজি চালিত অটোরিকশা যাত্রীর পা বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন।

বুধবার (৩১ জুলাই) সকালে উপজেলার সদর ইউনিয়নের পূর্ব কুট্টাপাড়ায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বাসটি আটক করেছে হাইওয়ে থানা পুলিশ।


বিজ্ঞাপন


আরও পড়ুন: পঞ্চগড়ে পুকুরে গোসল করতে নেমে স্কুলছাত্রের মৃত্যু

আহত মাহমুদা বেগম বিজয়নগর উপজেলার চান্দুরা মিরপুর গ্রামের লাল মিয়ার স্ত্রী। অন্যরা হলেন - জজ মিয়া, আরজুদা বানু, রহিজ মিয়া, আসেদা বেগম ও সামিউল হক।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে সাগরিকা পরিবহনের একটি বাস সিলেটের দিকে যাচ্ছিল। একই সময় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয় ওই বাস। তখন সিএনজির চালকসহ ছয়জন আহত হয়, এর মধ্যে একজন নারী যাত্রীর ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়া অটোরিকশাটির সামনের অংশ ভেঙে দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে সরাইল ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

আরও পড়ুন: সিলেটে প্রাইভেটকারের চাপায় যুবকের মৃত্যু


বিজ্ঞাপন


সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া বলেন, আহত অবস্থায় ছয়জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এর মধ্যে এক নারীর পা বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার সান্যাল বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক আছে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর