রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

কোম্পানীগঞ্জে জামায়াত-বিএনপির গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি, নোয়াখালী
প্রকাশিত: ২৭ জুলাই ২০২৪, ০৪:৫৮ পিএম

শেয়ার করুন:

কোম্পানীগঞ্জে জামায়াত-বিএনপির গ্রেফতার ৩

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার রাতে বিএনপি ও জামায়াতের ৩ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে।

শনিবার (২৭ জুলাই) দুপুরে গ্রেফতারকৃতদেরকে নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এরআগে শুক্রবার দিবাগত রাত থেকে শনিবার সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন


গ্রেফতার ব্যক্তিরা হলেন, বসুরহাট পৌরসভা ২নং ওয়ার্ডের আবুল বাসারের ছেলে ও বিএনপি কর্মী গোলাম সারওয়ার সুজন (৩৮), চরকাঁকড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আনিছুল হকের ছেলে ও জামায়াত কর্মী সাইফুল ইসলাম (২১) এবং একই ইউনিয়নের ১নং ওয়ার্ডের জয়নাল আবেদীনের ছেলে বিএনপি কর্মী মহিন উদ্দিন (২৪ )।

জানা যায়, ২৪ জুলাই কোম্পানীগঞ্জ থানার এসআই আবদুর রাজ্জাক বাদী হয়ে পুলিশের ওপর হামলার অভিযোগে বিশেষ ক্ষমতা আইনে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আলম শিকদারকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতার ব্যক্তিদের পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।  

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর