রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

মেহেরপুরে ভটভটির নিচে পড়ে প্রাণ গেল প্রতিবন্ধী নারীর

জেলা প্রতিনিধি, মেহেরপুর
প্রকাশিত: ২৭ জুলাই ২০২৪, ১১:৩০ এএম

শেয়ার করুন:

মেহেরপুরে ভটভটির নিচে পড়ে প্রাণ গেল প্রতিবন্ধী নারীর

মেহেরপুরের গাংনীতে গরু বহনকারী ভটভটির (স্যালো ইঞ্জিনচালিত অবৈধ যান) নিচে পড়ে নিছারন নেছা বুড়ি (৫৫) নামের এক মানসিক প্রতিবন্ধী নারী নিহত হয়েছেন।

শনিবার (২৭ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার চোখতোলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


বামন্দি ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়্যার হাউস ইন্সপেক্টর রুবেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন।

নিছারন নেছা বুড়ি কষ্টদহ গ্রামের মাঝপাড়ার মৃত মোতালেব হোসেনের মেয়ে।

ওয়্যার হাউস ইন্সপেক্টর রুবেল রানা জানান, ৯৯৯ থেকে সংবাদ পেয়ে জানতে পারি কুষ্টিয়া- মেহেরপুর সড়কে চোখতোলা নামক স্থানে ভটভটির নিচে পড়ে এক প্রতিবন্ধী নারী নিহত হয়েছেন। ঘটনাস্থলে পৌঁছে দেখি স্পট ডেড। তাকে উদ্ধার করে গাংনী থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। ঘটনা ঘটার পরপরই ভটভটির চালক গাড়ি ফেলে ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে।

নিহতের ভাই মরজেম হোসেন জানান, তার বোন একজন প্রতিবন্ধী। সে কারণে তার বিয়ে হয়নি। এলাকার রাস্তার আশেপাশে ঘুরেফিরে তার সময় কাটে। আজকে সে গ্রামের অদূরে চোখতোলা নামক বাজারে ঘুরতে এসেছিল। রাস্তা পারাপারের ভটভটির নিচে পড়ে নিহত হয়েছে।


বিজ্ঞাপন


এলাকাবাসীর অভিযোগ, মেহেরপুর জেলার বিভিন্ন সড়কে প্রতিনিয়ত বেড়েই চলছে অবৈধ যানবাহনের সংখ্যা। অবৈধ গাড়িগুলো ট্রাকের মত লোহা দিয়ে বডি বানিয়ে স্যালোইঞ্জিন সামনে সংযুক্ত করে দাপিয়ে বেড়াচ্ছে হাইওয়ে সড়কসহ জেলার বিভিন্ন সড়কে। এসব অবৈধ গাড়ির কারণে অতিষ্ট গাংনী উপজেলাসহ মেহেরপুর জেলাবাসি। আর এ সমস্ত অবৈধ গাড়ি সড়কে চলাচলের কারণে নির্মাণের অল্পদিনেই রাস্তার পিচ উঠে খানাখন্দের সৃষ্টি হচ্ছে। এছাড়া অল্প বয়সের ছেলেরা সড়কে অবৈধ যানবহন দ্রুতগতিতে চালানোর কারণে প্রায়ই ঘটছে প্রানহানির ঘটনা।

গাংনী থানা অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও ভটভটিটি হেফাজতে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

প্রতিনিধি/টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর