শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ঢাকা

সেন্টমার্টিনে ট্রলারডুবি, নিখোঁজ ৩ জনের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি, কক্সবাজার
প্রকাশিত: ২৬ জুলাই ২০২৪, ০৮:৪৬ পিএম

শেয়ার করুন:

সেন্টমার্টিনে ট্রলারডুবি, নিখোঁজ ৩ জনের মরদেহ উদ্ধার

কক্সবাজারের টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে ট্রলার ডুবিতে নিখোঁজের ২ দিন পর তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মরদেহ পৃথক স্থান থেকে উদ্ধার করা হয়। 

শুক্রবার (২৬ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি।


বিজ্ঞাপন


(ওসি) জানান, বিকেল ৪টার দিকে সাবরাং জিরো পয়েন্টে ভাসমান অবস্থায় পাওয়া যায় কলেজ ছাত্র নুর মোহাম্মদ সৈকত (২২) এর লাশ। সে টেকনাফ কলেজের ছাত্র এবং সেন্টমার্টিন দ্বীপের বাসিন্দা।

সকালে মৃত অবস্থায় ভেসে আসে, মৃত আজম আলীর ছেলে মো. ইসমাইল (২৮) ও মৃত আবদুর রহমানের ছেলে মোহাম্মদ ফাহাদ (৩০)। তাদের মধ্যে ইসমাইল ট্রলারের যাত্রী এবং ফাহাদ স্পিডবোট নিয়ে ট্রলার ডুবে নিখোঁজদের খুঁজতে যাওয়া ব্যক্তি।

ওসি মুহাম্মদ ওসমান গণি বলেন, টেকনাফ-সেন্টমার্টিন নৌপথের শাহপরীর দ্বীপের অদূরে বুধবার ট্রলারডুবির ঘটনা ঘটে। পরে কিছু লোক ট্রলার ও স্পিডবোট নিয়ে তাদের উদ্ধার করতে যায়। এতে ঢেউয়ের ধাক্কায় একটি স্পিডবোট ডুবে যায়। এরপর থেকে এ ঘটনায় ৩ জন নিখোঁজ ছিল। শুক্রবার পৃথক স্থানে সকাল ১০টার দিকে দু’জন ও বিকেলে একজনসহ মোট তিনজনের মরদেহ ভেসে এসেছে।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আদনান চৌধুরী বলেন, বুধবার দুপুরে টেকনাফ থেকে সেন্টমার্টিন যাওয়ার পথে বঙ্গোপসাগরের গোলারচর মোহনায় এফবি সাদ্দাম নামের একটি ফিশিং ট্রলার ডুবে যায়। এ সময় ট্রলারের ১২ জনের মধ্যে ১১ জনকে জীবিত উদ্ধার করা হয়। নিখোঁজ একজনকে উদ্ধার করতে গিয়ে আরেকটি স্পিডবোট ডুবির ঘটনা ঘটে। 


বিজ্ঞাপন


প্রতিনিধি/ এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর