শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

সংঘর্ষের ৫ দিন পর যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি, পাবনা
প্রকাশিত: ২৪ জুলাই ২০২৪, ০৩:১২ পিএম

শেয়ার করুন:

সংঘর্ষের ৫ দিন পর যুবকের মৃত্যু

জমি বিক্রয়ের টাকা ছিনতাইয়ের চেষ্টাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের পাঁচ দিন পর সোমবার সন্ধ্যায় স্বপন আলী (৪৩) নামের এক যুবক মারা গেছেন। এর আগে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মৃত এ যুবক ঈশ্বরদীর পেয়ারাখালীর মৃত দেলোয়ার হোসেনের মেয়ের জামাই। তিনি পৌর যুবলীগের ৩ নম্বর ওয়ার্ড শাখার দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক তোফায়েল হোসেন রনীর কর্মী।


বিজ্ঞাপন


আরও পড়ুন: চাঁদপুর থেকে ঢাকা রুটে লঞ্চ চলাচল শুরু

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৮ এপ্রিল দুপুরে আওয়ামী লীগ নেতা দলিল লেখক সমিতির সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু তার জমি বিক্রয়ের ২৬ লাখ টাকা আমিরুলের সেরেস্তায় বসে গুনে নিচ্ছিলেন।

এ সময় তোফায়েল হোসেন রনীর নেতৃত্বে ১৫ থেকে ২০ জন ধারালো অস্ত্র ও হাতুড়ি নিয়ে বাচ্চুর ওপর আক্রমণ করে। সঙ্গে সঙ্গে বাচ্চুর স্বজনরা এগিয়ে এলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে ছুরিকাহত হয়ে এবং লোহার পাইপ ও হাতুড়ির আঘাতে উভয়পক্ষের ১০ জন মারাত্মকভাবে আহত হয়। ওই সময় আহত কয়েকজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: ঠাকুরগাঁওয়ে পুলিশের সঙ্গে সহিংসতায় ৩০ শিক্ষার্থী আহত


বিজ্ঞাপন


সোমবার সন্ধ্যায় স্বপনকে বাড়িতে আনা হলে তিনি মারা যান। ঈশ্বরদী থানার ওসি রফিকুল ইসলাম জানান, মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর