শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

আটোয়ারীতে মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল নানি-নাতনির 

জেলা প্রতিনিধি, পঞ্চগড়
প্রকাশিত: ১১ জুলাই ২০২৪, ১০:৫৯ পিএম

শেয়ার করুন:

আটোয়ারীতে মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল নানি-নাতনির 

পঞ্চগড়ের আটোয়ারীতে মাইক্রোবাসের ধাক্কায় নানি-নাতনি মৃত্যু হয়েছে । 

বৃহস্পতিবার (১১ জুলাই) সন্ধ্যায় উপজেলার আটোয়ারী-ঠাকুরগাঁও সড়কের গোয়ালদিঘি এলাকায় মাহী ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। 


বিজ্ঞাপন


আরও পড়ুন: বগুড়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষে ৪ জন নিহত

নিহতরা হলেন - উপজেলার রাধানগর ইউনিয়নের বড়দাপ এলাকার দুলাল হোসেনের স্ত্রী বেগম (৪৫) এবং একই এলাকার সাবিরুল ইসলামের মেয়ে আয়শা আক্তার (৩)। 

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুসা মিয়া এ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে আটোয়ারী উপজেলা শহরের ফকিরগঞ্জ বাজার থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশায় করে বাড়িতে ফিরছিলেন মোছা. বেগম ও তার নাতনি আয়েশা আক্তার। বাড়ির কাছাকাছি গিয়ে বড়দাপ গোয়ালদীঘি এলাকায় আরডিআরএস অফিসের সামনে পৌঁছলে দু’জনই অটোরিকশা থেকে ডান পাশের সড়কে নামেন। এ সময় পেছন দিক থেকে আসা ঠাকুরগাঁওগামী একটি মাইক্রোবাস তাদের ধাক্কা দেয়। এতে নানি-নাতনি দু’জনই সড়কের ওপর ছিটকে পড়েন।


বিজ্ঞাপন


আরও পড়ুন: চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু 

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে নানি-নাতনি দু’জনকেই ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসকেরা। পরে ঠাকুরগাঁও নেওয়ার পথেই নানি-নাতনির মৃত্যু হয়। 

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুসা মিয়া জানান, ঘটনার পরপরই মাইক্রোবাসটি পালিয়ে গেছে। মাইক্রোবাসটি শনাক্তের চেষ্টা চলছে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর