শনিবার, ২০ জুলাই, ২০২৪, ঢাকা

মেয়েকে বাঁচাকে গিয়ে জামাইয়ের হাতে প্রাণ গেল শাশুড়ির

জেলা প্রতিনিধি, বগুড়া
প্রকাশিত: ১১ জুলাই ২০২৪, ০৩:০৫ এএম

শেয়ার করুন:

মেয়েকে বাঁচাকে গিয়ে জামাইয়ের হাতে প্রাণ গেল শাশুড়ির

বগুড়ার আদমদীঘিতে পাতিল নামানোর বেড়ির আঘাতে জোবেদা (৫৮) নামের এক নারীর মৃত্যু হয়েছে। 

বুধবার (১০ জুলাই) সন্ধ্যায় আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউপির মিতুইল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জোবেদা ওই গ্রামের মৃত সোলেমানের স্ত্রী এবং রাসেলের শ্বাশুড়ি। বিষয়টি  নিশ্চিত করেছেন আদমদিঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্ত্তী।


বিজ্ঞাপন


জানা যায়, উপজেলার চাঁপাপুর ইউপির মিতুইল গ্রামে শ্বশুর বাড়িতে স্ত্রী ছালেহা বেগমকে নিয়ে বসবাস করছিলেন জামাই রাসেল হোসেন। 

বুধবার সকালে রাসেল তার স্ত্রীকে নিয়ে চিকিৎসার জন্য একটি স্বাস্থ্য কমপ্লেক্সে যায়। চিকিৎসা শেষে বাড়িতে পাঠিয়ে দেন স্ত্রীকে। এরপর শ্বশুর বাড়িতে দুপুরে খাবার খেতে যান জামাই রাসেল। খাবার দিতে দেরি হওয়ায় স্ত্রীকে মারধর করেন তিনি। এসময় তার শাশুড়ি বাধা দিতে গেলে রান্না করা খাবারের পাতিল নামানোর বেড়ি দিয়ে আঘাত করে শাশুড়ি জোবেদাকে। বেড়িটি গলার শ্বাসনালীতে লেগে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে আহত ওই নারীকে চিকিৎসার জন্য নিটকবর্তী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয় লোকজন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ওসি রাজেশ কুমার চক্রবর্তী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। সেখান থেকে লাশটি উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর