শনিবার, ২০ জুলাই, ২০২৪, ঢাকা

লক্ষ্মীপুরে যুবদলের আনন্দ মিছিল

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর 
প্রকাশিত: ১০ জুলাই ২০২৪, ০৮:৩৭ পিএম

শেয়ার করুন:

লক্ষ্মীপুরে যুবদলের আনন্দ মিছিল

নবনির্বাচিত জাতীয়তাবাদী যুবদলের নতুন কমিটির নেতাদেরকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে আনন্দ মিছিল করেছে নেতা-কর্মীরা। নতুন কমিটি দেওয়ায় মিছিল থেকে নেতা-কর্মীরা বিএনপি নেতৃত্বকে অভিনন্দন জানিয়ে বিভিন্ন স্লোগান দেয়। 

বুধবার (১০ জুলাই) দুপুরে জেলা যুবদলের ব্যানারে চকবাজার এলাকা থেকে মিছিলটি শুরু হয়। পরে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে গোডাউন রোড এলাকায় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে নেতা-কর্মীরা। 


বিজ্ঞাপন


আরও পড়ুন: খালেদা জিয়াকে যেকোনো মূল্যে মুক্ত করতে হবে: মির্জা আব্বাস

এ সময় উপস্থিত ছিলেন - জেলা যুবদলের আহবায়ক রেজাউল করিম লিটন, যুগ্ম-আহবায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন, সদস্য সচিব আব্দুল আলিম হুমায়ুন, যুবদল নেতা মো. জাহাঙ্গীর আলম ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ শতাধিক নেতা-কর্মী।   

জেলা যুবদলের আহবায়ক রেজাউল করিম লিটন বলেন, আজ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ। রাজপথের পরীক্ষিত নেতা আব্দুল মোনায়েম মুন্নাকে যুবদলের সভাপতি ও নুরুল ইসলাম নয়নকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় সংগঠনের নেতা-কর্মীরা উজ্জীবিত হয়েছেন। তাদের নেতৃত্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে যুবদল সর্বোচ্চ ভূমিকা পালন করবে। 

আরও পড়ুন: পিরোজপুরে যুব মহিলা লীগের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


বিজ্ঞাপন


প্রসঙ্গত, ৯ জুলাই আবদুল মোনায়েম মুন্নাকে সভাপতি ও নুরুল ইসলাম নয়নকে সাধারণ সম্পাদক করে যুবদলের নতুন কমিটি ঘোষণা করা হয়। মুন্না লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের সন্তান।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর