শনিবার, ২০ জুলাই, ২০২৪, ঢাকা

রাবির দ্বাদশ সমাবর্তনে রেজিস্ট্রেশনের জন্য চতুর্থ দফা সময় বাড়ল

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, রাবি
প্রকাশিত: ১০ জুলাই ২০২৪, ০৫:৫১ পিএম

শেয়ার করুন:

রাবির দ্বাদশ সমাবর্তনে রেজিস্ট্রেশনের জন্য চতুর্থ দফা সময় বাড়ল

স্থগিত হওয়া রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দ্বাদশ সমাবর্তন ২৮ নভেম্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে। সমাবর্তনে অংশগ্রহণ করতে ইচ্ছুক হলেও যে সব শিক্ষার্থী রেজিস্ট্রেশন করতে পারেননি, তাদের জন্য চতুর্থ দফায় রেজিস্ট্রেশনের সুযোগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এ জন্য আগামী ১৭ জুলাইয়ের মধ্যে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। 

বুধবার (১০ জুলাই) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানা হয়েছে।


বিজ্ঞাপন


আরও পড়ুন: কোটা সংস্কার আন্দোলন: রেললাইন অবরোধের ঘোষণা রাবি শিক্ষার্থীদের

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দ্বাদশ সমাবর্তনে অংশগ্রহণে আগ্রহীদের রেজিস্ট্রেশনের সময় আগামী ১৭ জুলাই রাত ১২টা পর্যন্ত বাড়ানো হয়েছে। অংশগ্রহণের যোগ্যতাসহ রেজিস্ট্রেশনের অন্যান্য শর্ত অপরিবর্তিত থাকবে। রেজিস্ট্রেশন সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ww.ru.ac.bd থেকে জানা যাবে।

এর আগে, গত বছরের ৫ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত রেজিস্ট্রেশন করার সুযোগ দেওয়া হয়েছিল। পরে রেজিস্ট্রেশনের সুযোগ দিয়ে সময়সীমা বাড়িয়ে ২২ জুন থেকে ৩০ জুন পর্যন্ত করা হয়। 

আরও পড়ুন: কোটা সংস্কারের দাবিতে মহাসড়ক অবরোধ বশেমুরবিপ্রবি শিক্ষার্থীদের 


বিজ্ঞাপন


তৃতীয় দফায় সময়সীমা বাড়িয়ে ১০ জুলাই করা করা হয়েছিল। এবার চতুর্থ দফায় সময় বাড়িয়ে ১৭ জুলাই করা হয়েছে। এর ফলে সমাবর্তনে অংশগ্রহণ করতে ইচ্ছুক শিক্ষার্থীরা আগামী ১৭ জুলাই পর্যন্ত রেজিস্ট্রেশন করতে পারবেন। 

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর