মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪, ঢাকা

পাওনা টাকা নিয়ে বিরোধে যুবক খুন, আটক ৪

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার
প্রকাশিত: ২৩ জুন ২০২৪, ০১:৫০ পিএম

শেয়ার করুন:

পাওনা টাকা নিয়ে বিরোধে যুবক খুন, আটক ৪

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে আরমান মিয়া (২২) নামে এক যুবক খুন হয়েছেন। খবর পেয়ে জুড়ী থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে।

শনিবার (২২ জুন) গভীর রাতে উপজেলার গরেরগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটে।


বিজ্ঞাপন


জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

আরমান জায়ফরনগর ইউনিয়নের গরেরগাঁও গ্রামের প্রবাসী সুমন আহমেদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে শনিবার গভীর রাতে গরেরগাঁও গ্রামের রফিক মিয়ার ওপর হামলা করে তানভীর। হামলার পর সে আরমানকে ঘর থেকে ডেকে এনে বুকে বেশ কয়েকবার ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতে ঘটনাস্থলেই আরমানের মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরমানকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে গরেরগাঁও গ্রামের মৃত চান মিয়ার ছেলে ইয়াজ মিয়া (৫০), তার দুই ছেলে তানভীর আহমেদ (২৫) ও তুহিন আহমেদ (১৬) এবং মৃত চেরাগ আলীর ছেলে তাজ উদ্দিনকে (৫৫) আটক করে। এ ঘটনায় একই গ্রামের তৈমুছ আলীর ছেলে রফিক মিয়া (৪২) গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

জুড়ী থানার ওসি এসএম মাইন উদ্দিন জানান, গভীর রাতে খুনের বিষয়টি জেনে ঘটনাস্থলে পুলিশ যায়। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় একটি অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। মরদেহ মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

প্রতিনিধি/টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর