বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘আল্লায় মোগো পথে বওয়াইয়া দেছে, সব শেষ হইয়া গেছে’

গোলাম কিবরিয়া
প্রকাশিত: ১৮ মে ২০২২, ০১:৩৫ পিএম

শেয়ার করুন:

‘আল্লায় মোগো পথে বওয়াইয়া দেছে, সব শেষ হইয়া গেছে’

‘ও ভাই, আল্লাহ মোগো পথে বওয়াইয়া দেছে, এখন আর মোগো কোনো উপায় নাই, মোগো সব শেষ হইয়া গেছে, মোগো এহন আর কিছুই নাই। সুদের টাহা আর ধার দেনা এহন কি দিয়া শোধ হরমু হেই চিন্তায় আছি।’

কান্নাজড়িত কণ্ঠে এই কথা বলছিলেন আর বিলাপ করছিলেন সাইফুল ইসলাম। বরগুনা পৌর সুপার মার্কেটের পেছনের এরশাদ মার্কেট নামে পরিচিত ওই মার্কেটে তার দুটি দোকান ছিল। মঙ্গলবার (১৭ মে) রাতে ওই মার্কেটে আগুন লাগে। এতে তার প্রায় পঞ্চাশ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। শুধু সাইফুল ইসলাম নয়, এমন আহাজারি এখন ওই মার্কেটে পুড়ে যাওয়া সকল দোকান মালিকদের।


বিজ্ঞাপন


সাইফুল ইসলাম বলেন, ‘ভাই এখন আমি নিঃস্ব। এতো বছর ধরে কষ্ট করে যা কামাই করছিলাম তা তো আর নেই, সব আগুনে পুড়ে ছাই হয়ে গেলো। আমার এখন কীভাবে দিন চলবো?’

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার (১৭ মে) রাত পৌনে ১২টার দিকে বরগুনা পৌরমার্কেটের পিছনের এক গার্মেন্টেসের থেকে এই আগুনের সুত্রপাত হয়। নিমিষেই আশেপাশের গার্মেন্টেসের দোকান, বসতঘর ও কসমেটিকসের কয়েক দোকানে আগুন লেগে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস বরগুনা স্টেশনের এক ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করে। পরে আমতলী, বেতাগী ও পটুয়াখালীর মির্জাগঞ্জ থেকে আরও পাঁচ ইউনিট এসে দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ২১০ দোকান পুড়ে গেছে।

খবর পেয়ে বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান, পুলিশ সুপার মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিক, পৌরসভার মেয়র অ্যাড. কামরুল আহসান মহারাজ, উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর