শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

গাইবান্ধায় ভাইয়ের কোদালের আঘাতে প্রাণ গেল বড় ভাইয়ের

জেলা প্রতিনিধি, গাইবান্ধা
প্রকাশিত: ০৮ জুন ২০২৪, ০৩:৫২ পিএম

শেয়ার করুন:

গাইবান্ধায় ভাইয়ের কোদালের আঘাতে প্রাণ গেল বড় ভাইয়ের

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় আনওয়ারুল ইসলাম শ্যামল (২৭) নামের ছোট ভাইয়ের কোদালের আঘাতে শামসুল হুদা (৪২) নামের এক বড় ভাই নিহত হয়েছেন। এছাড়া গুরুতর আহত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল (শজিমেক) কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও এক ভাই।

শনিবার (৮ জুন) দুপুরে মৃতুর বিষয়টি নিশ্চিত করেছেন গেবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ।


বিজ্ঞাপন


আরও পড়ুন: এক কিশোরের দায়ের কোপে অপর কিশোর নিহত

নিহত শামসুল হুদা উপজেলার তালুককানুপুর গ্রামে হাফিজার রহমানের ছেলে। অভিযুক্ত আনওয়ারুল ইসলাম শ্যামল একে অপরের সৎ ভাই।

এর আগে শুক্রবার (৭ জুন) রাতে বগুড়ার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত সামছুল হুদার মৃত্যু হয়। তার আগে গত ৫ জুন বিকেল ৩টার দিকে উপজেলার তালুককানুপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর গ্রামের হাফিজার রহমানের দুই স্ত্রী। তাদের দু’জনেরই মৃত্যু হয়েছে। তাদের মধ্যে বড় স্ত্রীর সন্তান সামছুল হুদা ও শাহীন এবং ছোট স্ত্রীর সন্তান অভিযুক্ত আনওয়ারুল ইসলাম। তাদের এই বিমাতা ভাইয়ের মধ্যে বেশ কিছুদিন থেকেই জমি নিয়ে বিরোধ চলছিল। এরই একপর্যায়ে গত ৫ জুন বিকেলে সামছুল হুদা ও তার ছোট ভাই শাহীন মোটরসাইকেল যোগে বাজারে যাচ্ছিলেন।  এসময় পথিমধ্যে অভিযুক্ত আনওয়ারুল ইসলামের বাড়ির সামনে সেই জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরেই তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ সময় আনওয়ারুল কোদাল দিয়ে সামছুল হুদার মাথায় আঘাত করে। এতে রক্তাক্ত হয়ে গুরুতর আহত হয় সামছুল হুদা। 


বিজ্ঞাপন


আরও পড়ুন: বাকিতে সিগারেট না দেওয়ায় দোকান মালিককে হত্যার অভিযোগ

তাকে বাঁচাতে গেলে মাথায় কোঁদালের আঘাত পায় ছোট ভাই শাহীনও। পরে স্থানীয়রা উভয়কে উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। কিন্তু তাদের অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উভয়কে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে তাদের মধ্যে সামছুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আইসিইউতে রাখার পরামর্শ দেন চিকিৎসকরা। কিন্তু শজীমেকে আইসিইউ সংকট থাকায় মুমূর্ষু সামছুলকে বগুড়ার একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করে পরিবার। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত ছোট ভাই শাহীন সে দিন থেকেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বলেন, তালুককানুপুরে বিমাতা ভাইয়ের কোদালের কোপে বড় ভাই নিহত হয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রধান অভিযুক্ত আনওয়ারুল ইসলাম ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর