শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

জামায়াত-শিবিরের মিছিল থেকে পুলিশের ওপর হামলা, ওসি আহত

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৭ মে ২০২২, ০৫:১৭ পিএম

শেয়ার করুন:

জামায়াত-শিবিরের মিছিল থেকে পুলিশের ওপর হামলা, ওসি আহত

সিলেটে জামায়াত-শিবিরের মিছিল থেকে পুলিশের ওপর হামলার অভিযোগ উঠেছে। হামলায় থানার এক ওসিসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনার পর দুইজনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীটি। তাদের কোতয়ালি মডেল থানায় নেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৭ মে) বেলা দুইটার দিকে নগরের জেলরোড পয়েন্টে এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


প্রত্যক্ষদর্শীরা জানায়, জোহরের পর নগরের বন্দরবাজারস্থ আবু তুরাব জামে মসজিদ থেকে গণকমিশন কর্তৃক ধর্মব্যবসায়ী হিসেবে ১১৬ জন আলেমের তালিকা প্রকাশের প্রতিবাদে মিছিল বের করেন জামায়াত-শিবির নেতাকর্মীরা। মিছিলটি জেলরোডে আসার পর পুলিশ তাতে বাঁধা দেয়। এ সময়  জামায়াত-শিবিরের নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও লাঠিসোটা নিয়ে হামলা চালান। হামলায় কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ ও বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ নিশু লাল দে আহত হন। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে পুলিশ ধাওয়া করে জামায়াত-শিবিরের দুই কর্মীকে আটক করে। তারা  হলেন- ছামি ও ফেরদৌস।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জানান, জামায়াত-শিবিরের মিছিল থেকে পুলিশের ওপর হামলা চালানো হয়। এতে কোতয়ালি থানার ওসি ও বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ আহত হয়েছেন। তাদের হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

প্রতিনিধি/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর