শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

গাজীপুরে প্রতিপক্ষের গুলিতে যুবক নিহত

জেলা প্রতিনিধি, গাজীপুর
প্রকাশিত: ২২ মে ২০২৪, ০৬:০৬ এএম

শেয়ার করুন:

গাজীপুরে প্রতিপক্ষের গুলিতে যুবক নিহত
ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে পূর্ব শত্রুতার জেরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফরিদ আহমেদ নামের এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২১ মে) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের মাটির মসজিদ এলাকায় এ গুলির ঘটনা ঘটে।

নিহত ফরিদ আহমেদ (২২) উপজেলার উজিলাব গ্রামের মো. মোস্তফার ছেলে।


বিজ্ঞাপন


প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনেরা জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের মাটির মসজিদ এলাকার আতাদুল্লাহর তিন ছেলে শাকিব (২৪), মারুফ (১৭), মাহফুজ (১৯) এর সাথে তার আপন চাচাতো ভাই টেপিরবাড়ি গ্রামের মুনসুর আলী ইমরান (২২) এর ওপর হামলা করেন। এক পর্যায়ে শাকিব তার চাচাতো ভাই ইমরানকে লক্ষ্য করে গুলি করেন। গুলিটি ইমরানের গায়ে না লেগে পাশে থাকা ফরিদ আহমেদের বাম কাঁধের নিচে লেগে গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফরিদকে মৃত ঘোঘণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. নাজমুল হুদা জানান, মঙ্গলবার রাত ৯টা ১০ মিনিটের দিকে মৃত অবস্থায় ফরিদকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাকে গুলি করে হত্যা করা হয়েছে বলে জানানো হয়েছে। আমরা তার দেহে দুটি আঘাতের চিহ্ন পেয়েছি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান জানান, ঘটনার পরপরই পুলিশ হত্যার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে। মরদেহের ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিনিধি/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর