শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

কর্মস্থল থেকে ফেরার পথে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ

জেলা প্রতিনিধি, বরিশাল
প্রকাশিত: ১৬ মে ২০২৪, ১১:০৩ পিএম

শেয়ার করুন:

কর্মস্থল থেকে ফেরার পথে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ

বরিশাল সদর উপজেলায় কর্মস্থল থেকে ফেরার পথে বাসার সামনের সড়ক থেকে তুলে নিয়ে এক তরুণীকে (৩০) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। 

গত ১৩ মে রাত ১০টার দিকে রায়াপাশা-কড়াপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১৬ মে) রাতে এ বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন। 


বিজ্ঞাপন


এ ঘটনায় স্থানীয় বাসিন্দা মিরাজ খান (২৪), ইমরান খান, মামুন হাওলাদারসহ (৪০) অজ্ঞাত আরও একজন যুবকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ঘটনার পরের দিন ভুক্তভোগী তরুণী বাদী হয়ে এ মামলা করেন। 

এ ঘটনায় অভিযুক্ত মিরাজ ও মামুনকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। ঘটনার সময় ওই তরুণী নগরীর বিসিক শিল্প নগরীর একটি কারখানা থেকে কাজ শেষে বাসায় ফিরছিলেন।

আরও পড়ুন: মৌলভীবাজারে গণধর্ষণ ও হত্যা মামলায় দুই জনের মৃত্যুদণ্ড

মামলার এজাহার সূত্রে জানা যায়, ঘটনার দিন কর্মস্থল থেকে কাজ শেষে অটোরিক্সাযোগে ওই এলাকায় নামেন ওই নারী। তখন হেঁটে বাড়ি ফেরার সময় বাসার সামনের সড়কে অভিযুক্তরা চারদিক থেকে তাকে ঘিরে ধরেন। এরপর মুখ চেপে ধরে তরুণীকে কৃষি জমিতে নিয়ে সংঘবদ্ধভাবে ধর্ষণ করেন তারা। এরপর ভুক্তভোগী ওই নারী কৌশলে নিজেকে ছাড়িয়ে নিয়ে ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে আসেন। 


বিজ্ঞাপন


আরও পড়ুন: দেখা মিলল ৫ ফুট দৈর্ঘ্যের বিষধর রাসেলস ভাইপার, পিটিয়ে হত্যা 

এ বিষয়ে পুলিশের পরিদর্শক লোকমান বলেন, এ ধর্ষণের ঘটনায় বাকি অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় আইন অনুযায়ী পরবর্তী কার্যক্রম পরিচালিত হবে।

প্রতিনিধি/ এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর