মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ঢাকা

সার্ভার ত্রুটিতে মনোনয়নপত্র জমা দিতে না পারার অভিযোগ হালিমার

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১০ মে ২০২৪, ০২:১৯ পিএম

শেয়ার করুন:

সার্ভার ত্রুটিতে মনোনয়নপত্র জমা দিতে না পারার অভিযোগ হালিমার

সার্ভার ত্রুটির কারণে মনোনয়নপত্র জমা দিতে না পারার অভিযোগ এনেছেন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সংরক্ষিত ভাইস চেয়ারম্যান প্রার্থী হালিমা আক্তার। 

গতকাল বৃহস্পতিবার (৯ মে) মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনে তিনি রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এর কাছে এ বিষয়ে অভিযোগ দেন।


বিজ্ঞাপন


হালিমা আক্তার জানান, বৃহস্পতিবার তিনি মনোনয়নপত্র জমার শেষ দিনে সংশ্লিষ্ট একটি প্রতিষ্ঠানে যান। মনোননয়ন ফরমের বিভিন্ন অংশ পূরণের পর প্রস্তাবকারি ও সমর্থণকারির ছবি অনলাইনে দেখা যাচ্ছিলো না। নির্ধারিত সময় বিকেল চারটা নাগাদও ছবি দেখা না যাওয়ায় মনোনয়ন ফরম পূরণ করতে পারেননি।

হালিমা আক্তার অভিযোগ করেন, ধারণা করা হচ্ছে কোনো প্রতিদ্বন্দ্বি প্রার্থী পূর্ব পরিকল্পনা অনুযায়ি জটিলতার সৃষ্টি করেছেন। এ বিষয়ে তিনি প্রয়োজনে উচ্চ আদালতে যাবেন বলে উল্লেখ করেন।

আরও পড়ুন

ব্রাহ্মণবাড়িয়ার ৩ উপজেলায় চেয়ারম্যান পদে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

রিটানিং অফিসার মো. আব্দুল্লাহ্ আল মামুন বলেন, ‘একটি অভিযোগ পেয়েছি। তবে ওনি যে সময়ে সার্ভার ত্রুটির কথা বলেছেন তখন আরো একাধিক প্রার্থী মনোননয়ন ফরম জমা দেন। যে কারণে সার্ভার ত্রুটির বিষয়টি সত্য নয় বলে মনে হচ্ছে।’


বিজ্ঞাপন


তিনি আরো জানান, সমস্যা সৃষ্টি হওয়ার পর তিনি আমাদেরকে জানাননি। যেখানে ফরম ফিলাপ করেছেন সেখানে সময় নষ্ট করেছেন। সময়ের শেষ দিকে ফরম ফিলাপ করতে গিয়ে তিনি আরো বিপাকে পড়েন।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর