মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ঢাকা

ভাতিজাকে হারিয়ে চাচার জয়

জেলা প্রতিনিধি, নীলফামারী
প্রকাশিত: ০৯ মে ২০২৪, ০৯:৩৯ পিএম

শেয়ার করুন:

ডিমলা উপজেলা নির্বাচনে ভাতিজাকে হারিয়ে চাচার জয়

নীলফামারীর ডিমলায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মাঠে লড়াইয়ে নেমে ছিলেন চাচা-ভাতিজা। বিজয়ী হয়েছেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকারের চাচাতো ভাই, পরাজিত প্রাথীর চাচা ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু।

তিনি ঘোড়া প্রতীকে পেয়েছেন ২৭ হাজার ২৯০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তার ভাতিজা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফেরদৌস পারভেজ আনারস প্রতীকে পেয়েছেন ২৬ হাজার ৯১ ভোট।


বিজ্ঞাপন


বুধবার(৮ মে) রাত ১১টার দিকে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই ফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শুভ কুমার সরকার।

পরাজিত প্রার্থী ফেরদৌস পারভেজ সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকারের আপন ভাতিজা এবং বিজয়ী প্রার্থী আনোয়ারুল হক সরকার মিন্টুর আপন চাচাতো ভাইয়ের ছেলে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা জানান, এ উপজেলায় মোট ভোটার ২ লাখ ২৭ হাজার ৯ শত ৭০ জন। ৩২ দশমিক ৭৪ শতাংশ ভোটার ভোট দিয়েছেন।

ডিমলা উপজেলায় ৯৩টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্টিত হয়। এ উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে আব্দুর রহমান মোটর সাইকেল আনোয়ারুল হক সরকার মিন্টু ঘোড়া, বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম কাপ-পিরিচ, ফেরদৌস পারভেজ আনারস প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

প্রতিনিধি/এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর