মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ঢাকা

‘উপজেলা নির্বাচনে নিরপেক্ষ থাকবেন এমপি নূর মোহাম্মদ’

জেলা প্রতিনিধি, জামালপুর
প্রকাশিত: ০৯ মে ২০২৪, ০৮:৪৮ পিএম

শেয়ার করুন:

‘উপজেলা নির্বাচনে নিরপেক্ষ থাকবেন এমপি নূর মোহাম্মদ’

আসন্ন জামালপুর বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে নিরপেক্ষ থাকার এমপি’র ঘোষণাপত্রের পর এবার সংবাদ সম্মেলনে বললেন এমপি কন্যা নওরিতা জাহান।

বৃহস্পতিবার (৯ মে) দুপুরে বকশিগঞ্জের নিলক্ষিয়ায় গ্রামের বাড়িতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন জামালপুর-১ দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ আসনের এমপি নূর মোহাম্মদের কন্যা নওরিতা জাহান।


বিজ্ঞাপন


সংবাদ সম্মেলনে এমপি কন্যা নওরিন জাহান জানান, তার বাবা গত পৌরসভা নির্বাচনে যেমন নিরপেক্ষ ভূমিকা পালন করেছিলেন, তেমনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনেও নিরপেক্ষ থাকবেন। যা ইতোমধ্যে তিনি (এমপি নিজে) সংশ্লিষ্ট সবাইকে লিখিতভাবে অবহিত করেছেন।

নওরিন জাহান আরও বলেন- আসন্ন নির্বাচনে আমার বাবার ছোট ভাই আমার চাচা নজরুল ইসলাম সাত্তার চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। তাই অন্য প্রার্থীরা বলছেন আমার বাবা তার পক্ষ নিয়েছেন। কিন্তু এটা সম্পূর্ণ ভুল ধারণা। যা তিনি লিখিতভাবে সবাইকে জানিয়েছেন। নিরপেক্ষ থাকতেই তিনি নির্বাচনের আগে বকশীগঞ্জে আসা বন্ধ করে দিয়েছেন। এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলকে অবগত করতেই এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

গত রোববার জাতীয় সংসদের লগোযুক্ত প্যাডে এক ঘোষণাপত্রে এমপি নূর মোহাম্মদ বলেন, আমি নূর মোহাম্মদ দ্বাদশ জাতীয় সংসদ সদস্য ১৩৮, জামালপুর-১, এই মর্মে ঘোষণা করিতেছি যে, আসন্ন দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আমি সম্পূর্ণভাবে নিরপেক্ষ এবং আমার পক্ষে কোন ব্যক্তি প্রতিনিধি নেই।

এমপি নূর মোহাম্মদের ঘোষণা পত্রের ৪ দিনের মাথায় তার মেয়ে নওরিতা জাহান ও মেয়ের জামাই ব্যারিস্টার নাজিরুল কবীর বৃহস্পতিবার ঢাকা থেকে গ্রামের বাড়ি নিলাক্ষিয়া এসে জেলা উপজেলা সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলন করেন।


বিজ্ঞাপন


জানা গেছে, আগামী ২১ মে বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন স্থানীয় এমপি নূর মোহাম্মদের ছোট ভাই উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি ও নীলাক্ষিয়া ইউনিয়ন পরিষদের পদত্যাগকারী চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার, বর্তমান উপজেলা চেয়ারম্যান মো. আব্দুর রউফ তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহীনা বেগম এবং সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ ফরিং। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে চারজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন আওয়ামী লীগ নেতা প্রতিদ্বদ্বিতা করছেন।

প্রতিনিধি/  এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর