শনিবার, ১৮ মে, ২০২৪, ঢাকা

চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলা-ভাঙচুর

জেলা প্রতিনিধি, নরসিংদী
প্রকাশিত: ০৫ মে ২০২৪, ০২:২১ পিএম

শেয়ার করুন:

চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলা-ভাঙচুর

নরসিংদীর পলাশ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী সৈয়দ জাবেদ হোসেনের কাপ-পিরিচ প্রতীকের নির্বাচনী ক্যাম্পে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

শনিবার (৫ এপ্রিল) রাতে নির্বাচনী এলাকার গজারিয়া ইউনিয়নের আমতলা বাজারে নির্বাচনী ক্যাম্পে এই হামলার ঘটনা ঘটে। এতে হামলাকারীরা ক্যাম্পে থাকা চেয়ার টেবিল ভাঙচুর করে পোস্টার, ব্যানার খুলে নিয়ে যায়। এসময় বাধা দিতে গিয়ে কাপ-পিরিচের কয়েকজন সমর্থকদের মারধর করেন। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করে পলাশ থানা পুলিশ।


বিজ্ঞাপন


পলাশ উপজেলার চেয়ারম্যান প্রার্থী সৈয়দ জাবেদ হোসেন অভিযোগ করে বলেন, রাত ৯টার দিকে আমতলা এলাকায় তার প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী নরসিংদী-২ আসনের এমপির শ্যালক শরীফুল হকের সমর্থকরা মিছিল নিয়ে যাচ্ছিলেন। এ সময় বাজারে অবস্থিত তার কাপ-পিরিচ মার্কার নির্বাচনী ক্যাম্পে তারা হামলা চালায়। এসময় হামলাকারীরা ক্যাম্পে থাকা চেয়ার টেবিল ভাঙচুর করে নির্বাচনী পোস্টার, ব্যানার খুলে নিয়ে যায়। এতে বাধা দিতে গিয়ে তার ১০ থেকে ১২ জন সমর্থকে মারধর করে তারা।

 

এমপির শ্যালকের সমর্থকদের এমন ঘটনায় প্রভাবমুক্ত নির্বাচন নিয়ে শঙ্কাও প্রকাশ করেন তিনি।


বিজ্ঞাপন


পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকতিয়ার উদ্দিন জানান, পলাশ উপজেলা পরিষদ নির্বাচনে জাবেদ হোসেন ও শরীফুল ইসলাম দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতি ও ক্যাম্প ভাঙচুরের ঘটনা ঘটেছে এমন খবর জানতে পেরেছি। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে যায় পুলিশ। ঘটনাটি আমরা তদন্ত করছি। এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেবো। নির্বাচনকে কেন্দ্র করে কোনো রকম অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে, সেজন্য পলাশ থানা পুলিশ সবসময় টহলে থাকছে।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর