শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

মোরেলগঞ্জে কৃষক হাকিম হত্যাকারীদের গ্রেফতার দাবি

জেলা প্রতিনিধি, বাগেরহাট
প্রকাশিত: ০৪ মে ২০২৪, ১২:৩৩ পিএম

শেয়ার করুন:

মোরেলগঞ্জে কৃষক হাকিম হত্যাকারীদের গেফতার দাবি

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রকাশ্য দিবালোকে কৃষক হাকিম জোমাদ্দারকে কুপিয়ে হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও ফাাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ মে) সকালে নিশানবাড়িয়া ইউনিয়নের পলিটিক্সের মোড় বাজার এলাকায় অনুষ্ঠিত এ মানববন্ধনে নিহত হাকিম জোমাদ্দারের স্ত্রী জামিলা বেগমসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।


বিজ্ঞাপন


আরও পড়ুন

মানিকগঞ্জে খোলা সয়াবিন তেল ক্রয়-বিক্রয় বন্ধের দাবি

এ সময় বক্তব্যে দেন- নিহতের ছেলে মেহেদী হাসান, মেয়ে আসমা বেগম, ভাই হারুন জোমাদ্দার, নিশানবাড়িয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আয়নাল হোসেন, আব্দুল হফ্ফার খান ও মো. আলামিন জোমাদ্দার। বক্তারা কৃষক হাকিম জোমাদ্দার হত্যা মামলার প্রধান আসামি শহিদুল হাওলাদারসহ অপর আসামিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।

thumbnail_1714800866713

উল্লেখ্য, গত ২৬ এপ্রিল বেলা ৮টার দিকে গুয়াতলা গ্রামের আইউব আলী জোমাদ্দারের ছেলে কৃষক হাকিম জোমাদ্দারকে (৬২) জমিজমা সংক্রান্ত বিরোধের কারণে পিটিয়ে কুপিয়ে হত্যা করে তার প্রতিবেশি শত্রু পক্ষের লোকেরা। এ ঘটনায় শহিদুল ইসলাম হাওলাদারসহ ২৪ জনের নামে হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাই হারুন জোমাদ্দার।


বিজ্ঞাপন


এ বিষয়ে থানার ওসি ও এ হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা মো. সামসুদ্দীন বলেন, ঘটনার দিনই ৫জন আসামি গ্রেফতার করা হয়েছে। প্রধান আসামিসহ অপর পলাতক আসামিদেরকে গ্রেফতারের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পিবিআই, র‌্যাব ও সিআইডির একাধিক দলও এ বিষয়ে তৎপর রয়েছে।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর