দুলাভাইয়ের গাড়ি নিয়ে ঘুরতে বেরিয়ে খাদে পড়ে দুই বন্ধুর মৃত্যু

জেলা প্রতিনিধি
মুন্সীগঞ্জ
প্রকাশিত: ১৪ মে ২০২২, ০৮:০৬ এএম
দুলাভাইয়ের গাড়ি নিয়ে ঘুরতে বেরিয়ে খাদে পড়ে দুই বন্ধুর মৃত্যু

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় ব্যক্তিগত গাড়ি নিয়ে ঘুরতে বের হয়ে খালে পড়ে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার পুরাবাজার এলাকার নির্মাণাধীন সেতুর খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরেকজন গুরুতর আহত হয়েছেন।

দুলাভাইয়ের প্রাইভেটকার নিয়ে ঘুরতে বের হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় জিসান (১৯) ফাহিম (১৯) ও জাহিদ হাসান (১৬) নামের তিন তরুণ। পরে তাদেরকে উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জিসান ও ফাহিমকে মৃত বলে ঘোষণা করেন। অন্যজন মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি রয়েছে। গাড়িটি ছিল জিসানের দুলাভাইয়ের অন্য দুইজন তার বন্ধু। তাদের বাড়ি মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের উত্তর চরমশুড়া এলাকায়।

বিষয়টি নিশ্চিত করে টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বলেন, গভীর রাতে মুন্সীগঞ্জ সদর উপজেলার মুন্সিরহাট এলাকা থেকে তিন তরুণ তাদের ভগ্নিপতির গাড়ি নিয়ে পাশের টঙ্গীবাড়ী উপজেলার দিঘীরপাড় বাজারের দিকে যাচ্ছিল। পথিমধ্যে টঙ্গীবাড়ী উপজেলার পুরা বাজার এলাকার নির্মাণাধীন ব্রিজের কাছ থেকে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় এলাকাবাসীর সহায়তায় তিনজনকে উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, লাশ মুন্সীগঞ্জ সদর হাসপাতালে রাখা হয়েছে। আহত জাহিদকে একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এএ