বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪, ঢাকা

জয়পুরহাটের নাগরিক সমস্যা সমাধানে গোলটেবিল বৈঠক

জেলা প্রতিনিধি, জয়পুরহাট
প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পিএম

শেয়ার করুন:

জয়পুরহাটের নাগরিক সমস্যা সমাধানে গোলটেবিল বৈঠক

জয়পুরহাটের নাগরিক সমস্যাগুলো নিয়ে দ্রুত কাজ করে জনগণের সেবা নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন জয়পুরহাটের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতা কর্মীরা। 

শনিবার (২৭ এপ্রিল) দিনব্যাপী জাকস ফাউন্ডেশনের  রিসোর্স সেন্টারে জয়পুরহাট মাল্টি পার্টি এ্যাডভোকেসি ফোরাম (এমএএফ)  আয়োজিত একটি গোল টেবিল বৈঠকে এ বিষয় গুলো উঠে আসে।


বিজ্ঞাপন


বিশেষ করে মাদক মুক্ত সমাজ, পরিস্কার পরিচ্ছন্নতা, দালাল মুক্ত হাসপাতাল, সুস্থ বিনদোন কেন্দ্র এবং পর্যাপ্ত খেলার মাঠের ব্যাপারে দ্রুত পদক্ষেপ গ্রহণের কথা জানানো হয়।

এসময়  জয়পুরহাট ১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট শামছুল আলম দুদুর উপস্থিতিতে উক্ত বিষয়গুলো সম্পর্কে কার্যকরী পদক্ষেপের ব্যাপারে কী কী ব্যবস্থা গ্রহণ করা যেতে পারে তা নিয়েও আলোচনা হয়। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিনিয়র অফিসার জনাব আশরুপা হক চৌধুরী, জয়পুরহাট এম এ এফ সভাপতি ও জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সদস্য জনাব খ ম আব্দুর রহমান রনি, এমএএফ সাধারণ সম্পাদক ও জয়পুরহাট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাম্মী আজিজ সাজ, কোষাধ্যক্ষ  ও জয়পুরহাট জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক জাহেদা কামাল প্রমুখ।

প্রতিনিধি/ এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর