বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪, ঢাকা

বহিষ্কৃত বিএনপি নেতার পক্ষে ভোট চাওয়ার অভিযোগ এমপির বিরুদ্ধে

জেলা প্রতিনিধি, নীলফামারী
প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩০ এএম

শেয়ার করুন:

বহিষ্কৃত বিএনপি নেতার পক্ষে ভোট চাওয়ার অভিযোগ এমপির বিরুদ্ধে

নীলফামারীর জলঢাকা পৌরসভার উপ-নির্বাচনে বহিষ্কৃত বিএনপি নেতার পক্ষে ভোট চাওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় সংসদ সদস্য সাদ্দাম হোসেন পাভেলের বিরুদ্ধে।

শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে জেলা নির্বাচন কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেন জলঢাকা পৌরসভা উপ-নির্বাচনে মেয়র পদে নারিকেল প্রতীকের প্রার্থী নাসিব সাদিক হোসেন নোভা। 


বিজ্ঞাপন


অভিযোগপত্রে তিনি উল্লেখ করেন, সংসদ সদস্য সাদ্দাম হোসেন পাভেল নির্বাচনের বিএনপির বহিষ্কৃত রেল ইঞ্জিন প্রতীকের প্রার্থীর হয়ে বিভিন্ন মাধ্যমে ভোটারদের মাঝে ভোট প্রদানের জন্য চাপ সৃষ্টি করছে। যার ফলে আমার কর্মী ও সাধারণ ভোটারের মাধ্যমে বিভ্রান্তি দেখা দিয়েছে। এতে করে সাধারণ ভোটারা ভোট প্রদানে উৎসাহ হারিয়ে ফেলছে।

এবিষয়ে নীলফামারী-৩ সংসদ সদস্য সাদ্দাম হোসেন পাভেলের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তিনি কল রিসিভ করেননি। পরে মুঠোফোনে ক্ষুদে বার্তা পাঠিয়েও কোনো উত্তর মেলেনি।

অভিযোগ প্রাপ্তির কথা জানিয়ে জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হচ্ছে।

এর আগে ২৪ এপ্রিল দলীয় সিদ্ধান্ত অমান্য করে নীলফামারীর জলঢাকা পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচনে অংশ নেওয়ায় উপজেলা বিএনপির সভাপতি ফয়সাল ফাহমিদ চৌধুরী কমেটকে বহিষ্কার করে দলটি।


বিজ্ঞাপন


প্রতিনিধি/টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর