সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

মোরেলগঞ্জে জমি নিয়ে বিরোধ, কৃষককে পিটিকে হত্যা

জেলা প্রতিনিধি, বাগেরহাট
প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পিএম

শেয়ার করুন:

মোরেলগঞ্জে জমি নিয়ে বিরোধ, কৃষককে পিটিকে হত্যা

বাগেরহাটের মোরেলগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের মারপিটে আব্দুল হাকিম জোমাদ্দার (৬২) নামে এক কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৭ জন আহত হয়েছেন।

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে নিশানবাড়িয়া ইউনিয়নের গুয়াতলা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


নিহত আব্দুল হাকিম জোমাদ্দার নিশানবাড়িয়া ইউনিয়নের গুয়াতলা গ্রামের আইয়ুব আলী জোমাদ্দারের ছেলে।

আহতরা হচ্ছেন- হারুণ জোমাদ্দার (৫০), লতিফ জোমাদ্দার (৫৫), রশিদ জোমাদ্দার (৪২), আলম হাওলাদার (৭০), লিটন হাওলাদার (৪৫), জামিলা বেগম (৫০) ও মেহেদী হাসান (৩৫)।

bagerhat-1

মোরেলগঞ্জ থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন


নিহতের ছোট ভাই মতিয়ার রহমান জোমাদ্দার জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সকালে একই গ্রামের প্রতিবেশী শহিদুল হাওলাদারের নেতৃত্বে ১০-১২ জন হাকিম জোমাদ্দারের ওপর প্রথম দফায় আকস্মিক হামলা চালায়।

আরও পড়ুন

ধানখেতে সেচ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

তিনি আরও জানান, আহত অবস্থায় হাকিম জোমাদ্দার চিকিৎসার জন্য রওয়ানা হলে পথিমধ্যে তাকে আটক করে পিটিয়ে কুপিয়ে গুরুতর জখম করে রাস্তায় ফেলে রাখে। স্বজনেরা তাকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. শাহারিয়ার ফাত্তাহ্ তাকে মৃত ঘোষণা করেন।

মোরেলগঞ্জ থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের মারপিটে একজন নিহত ও কয়েকজন আহত হয়েছেন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। নিহত হাকিম জোমাদ্দারের ঘাতকদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর