সোমবার, ৬ মে, ২০২৪, ঢাকা

ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ৬ শ্রমিক নিহত

জেলা প্রতিনিধি, রাঙ্গামাটি
প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩১ পিএম

শেয়ার করুন:

রাঙ্গামাটিতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ৬ শ্রমিক নিহত

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের উদয়পুরে সীমান্ত সংযোগ সড়কের কাজে নিয়োজিত একটি ট্রাক উল্টে অন্তত ৬ জন শ্রমিক মারা গেছেন। এ ঘটনায় আরো আটজন শ্রমিক আহত হয়েছে বলে নিশ্চিত করেছে স্থানীয় প্রশাসন। 

বুধবার (২৪ এপ্রিল) সন্ধ্যার আগে উপজেলার সাজেক ইউনিয়নের উদয়পুরে এ মর্মান্তিক ঘটনা ঘটেছে। 


বিজ্ঞাপন


স্থানীয়ভাবে উদয়পুরের নব্বই ডিগ্রি এলাকায় এই দুর্ঘটনার খবর পাওয়া গিয়েছে। রাত ১০টার দিকেও নিহত ও আহত শ্রমিকদের নাম-পরিচয় জানাতে পারেনি প্রশাসন ও সংশ্লিষ্টরা। আহত শ্রমিক উদ্ধার করে হাসপাতালে নিয়েছে আইনশৃঙ্খলাবাহিনী। আহতদের কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

ছয় শ্রমিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরীণ আক্তার জানান, সাজেকের উদয়পুর সীমান্ত সড়কের কাজে নিয়োজিত ১৪ জন শ্রমিক গন্তব্যে ফেরার পথে একটি ডাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ছয়জন শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও আটজন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাচ্ছে আইনশৃঙ্খলাবাহিনী। নিহতদের লাশ উদ্ধার করা হচ্ছে। 

সাজেক ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান অতুলাল চাকমা বলেন, বিকালে শ্রমিকদের সীমান্ত সড়কের পিচঢালাইয়ের কাজে নিয়ে যাওয়া হচ্ছিল। উদয়পুর সীমান্ত সড়কের নব্বই ডিগ্রি এলাকার মোড়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ছয়জন শ্রমিক মারা যান। আহত অনেক আছে। 

ddd


বিজ্ঞাপন


এদিকে রাত সাড়ে ৯টার দিকে খাগড়াছড়ির দীঘিনালা থানার ওসি মোহাম্মদ নূরুল হক জানান, ‘রাত নয়টার দিকে আহতদেরকে বাঘাইহাট পর্যন্ত নিয়ে আসা হয়েছে। আমরা দীঘিনালা হাসপাতালে পর্যাপ্ত ডাক্তার নার্স-রেডি করে রেখেছি। হতাহতদের বেশিরভাগই ময়মনসিংহ’সহ বিভিন্ন এলাকা থেকে এখানে শ্রমিক হিসেবে কাজ করতে এসেছে। তাদের নাম-পরিচয় আমরা এখনো জানতে পারিনি।’ 

প্রতিনিধি/একেবি

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর