সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

প্রচণ্ড তাপদাহে পুলিশ সুপারের বিশুদ্ধ পানি-জুস বিতরণ

জেলা প্রতিনিধি, নোয়াখালী 
প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৮ এএম

শেয়ার করুন:

প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

বৈশাখের খরতাপে কয়েকদিন ধরেই হাঁসফাঁস করছে মানুষ। প্রচণ্ড তাপদাহে জনজীবন হয়ে উঠেছে দুর্বিষহ। এই তীব্র গরমের মাঝে খোলা আকাশের নিচে নোয়াখালী জেলা পুলিশের ট্রাফিক বিভাগের পুলিশ সদস্যসহ সাধারণ মানুষের জন্য বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও জুস বিতরণ করা হয়।

মঙ্গলবার (২৪ এপ্রিল) দুপুরে তীব্র গরমে জেলা শহর ও জেলার  প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে ট্রাফিক পুলিশসহ পথচারী, চালক ও শ্রমজীবী মানুষের মাঝে স্বস্তি দিতে এই অনন্য উদ্যোগ গ্রহণ করেছেন নোয়াখালী জেলা পুলিশ সুপার  মোহাম্মদ আসাদুজ্জামান।


বিজ্ঞাপন


thumbnail_IMG-20240423-WA0014

বিতরণের সময় জেলা পুলিশ সুপার জানান, যানজট নিরসনে ও মানুষের যাতায়াত নির্বিঘ্ন করতে নিরলসভাবে যারা দায়িত্ব পালন করছেন। রাস্তায় দীর্ঘক্ষণ রোদে দাঁড়িয়ে থাকা যে ট্রাফিক সদস্যরা হিটস্ট্রোকসহ পানি শূন্যতা, মাথাব্যথা ও শারীরিক দুর্বলতায় ভুগে থাকেন তাদের কথা বিবেচনা করে আমরা জেলা পুলিশ এ উদ্যোগ গ্রহণ করি। পাশাপাশি রাস্তায় চলাচলকারী পথচারীর, চালক, শ্রমজীবীদের মাঝে ও এ বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও জুস বিতরণ করি আমরা।

আরও পড়ুন

মানবিকতায়ও অনন্য নজির স্থাপন করেছে পুলিশ: ডিএমপি কমিশনার

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার বিজয়া সেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, রাজীব, ট্রাফিক ইন্সপেক্টর সিরাজ উদ-দৌলাসহ পুলিশের বিভিন্ন সদস্যরা।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর