সোমবার, ১৩ মে, ২০২৪, ঢাকা

মিরসরাইয়ে শত্রুতার জেরে বসতঘরে আগুন

উপজেলা প্রতিনিধি, মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পিএম

শেয়ার করুন:

মিরসরাইয়ে শত্রুতার জেরে বসতঘরে আগুন

স্বপরিবারে গিয়েছিলেন বোনের বাড়িতে বেড়াতে। মধ্যরাতে একটি ফোন আসতেই হতভম্ব হয়ে উঠেন খতিজা বেগম। নিজের আপননীড় দাউ দাউ আগুনে পুড়ছে এ খবর শুনে আসতে আসতেই ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় বসতঘর।

সোমবার (২২ এপ্রিল) দিবাগত রাত ৩টার দিকে মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের জমাদার গ্রামের নিজাম উদ্দিনের বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত খতিজা বেগমের ভাগিনা মেহেদী হাসান বলেন, আমার মামা নিজাম উদ্দিন চট্টগ্রাম শহরে চাকরি করেন। সোমবার সকালে আন্টি উনার মেয়েদের নিয়ে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেছেন। ঘরে কেউ না থাকায় আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। আমার আন্টি রাত ৩টায় খবর পেয়ে বাড়িতে গিয়ে কিছুই রক্ষা করতে পারেননি।

তিনি আরও বলেন, গ্যাস সিলিন্ডার কিংবা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়নি। পাশের একটি পরিবারের সঙ্গে দীর্ঘদিন জায়গা নিয়ে বিরোধ চলছে। শত্রুতার কারণে তারা আগুন লাগিয়ে দিয়েছে। এতে প্রায় ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ইছাখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মীর হোসেন বলেন, সোমবার রাতে আমার ওয়ার্ডের নিজামের ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। সবকিছু হারিয়ে তারা এখন খোলা আকাশের নিচে বসবাস করছে। আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ থানার ওসি আবদুল্লাহ আল হারুন বলেন, ইছাখালীতে অগ্নিকাণ্ডের ঘটনায় থানায় এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর